Wednesday, October 21, 2020
টপ নিউজরাজশাহী

সোনার বাংলা হলে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মেয়র লিটন

244views

সোনার বাংলা হলে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মেয়র লিটন

সোনার বাংলা হলে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে-মেয়র লিটননিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘যখন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় এই বাংলাদেশ পরিণত হবে, তখন জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মা শান্তি পাবে।’

রোববার রাত আটটায় নগরীর হেঁতেমখা আজিজুর রহমান খলিফা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, গত ৩০ জুলাই নির্বাচনে আপনারা আমাকে বিপুল ভোটে মেয়র নির্বাচিত করেছেন। এজন্য সবাইকে ধন্যবাদ ও সবার কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি শপথ নিয়েই কাজ শুরু করবো। আমার দেওয়া প্রতিশ্রুতিগুলো বাস্তবায়ন করবো। এজন্য আপনাদের সহযোগিতা চাই।

মহানগরীর ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাফর আহম্মেদের সভাপতিত্বে মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার। আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় মানুষদের মাঝে খাবার বিতরণ করা হয়।

Leave a Response