Friday, October 23, 2020
টপ নিউজরাজনীতি

সুষ্ঠু নির্বাচন হলে আমাদের বিজয় হবে: মিনু

224views

সুষ্ঠু নির্বাচন হলে আমাদের বিজয় হবে: মিনু

নিজস্ব প্রতিবেদক: বিএনপি ২০দলীয় জোটের মেয়র প্রার্থী ও মহানগর বিএনপি’র সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বুধবার সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত ১নং ওয়ার্ডে গণসংযোগ করেন। নগরীর ১নং ওয়ার্ডে কাশিয়াডাঙ্গা, আদুবুড়ি, কাঁঠালবাড়িয়া, সাহজীপাড়া, হারুপুর, সায়েরগাছা, রায়পাড়া, পূর্বপাড়া, গোলজারবাগ, পুরাপাড়া, মুন্সিপাড়া, হড়গ্রাম ও পীরসাহেব পাড়াসহ অত্র ওয়ার্ডে অন্যান্য পাড়ার প্রতিটি বাড়িতে যান এবং ধানের শীষে ভোট প্রদান করে ২০দলীয় জোট প্রার্থী মোহাম্মদ হোসেন বুলবুলকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান।

এসময়ে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু, মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আলী হোসেন, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি হাজী শহীদ আলম, সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, পবা উপজেলা বিএনপি নেতা রিয়াজুল ইসলাম, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর যুবদরের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, মহানগর ছাত্রদলে সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি প্রমুখ।

গণসংযোগ কালে মিজানুর রহমান মিনু অভিযোগ করে বলেন, ১নং ওয়ার্ডসহ অন্যান্য ওয়ার্ডে বিএনপি মেয়র প্রার্থীর পোস্টার, ব্যানার, ও ফেস্টুন সরকার দলীয় প্রার্থীর কর্মীরা টাঙ্গাতে বাধা প্রদান করছে। কোথাও এগুলো টাঙ্গালে তারা ছিড়ে নষ্ট করে ফেলছে। এছাড়াও ভোটারদের এখন থেকেই ধানের শীষে ভোট দিতে নিষেধ করছে। এমনকি ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য ভোটারদের ভয় দেখাচ্ছে। গেলেও নৌকায় ভোট দেয়ার জন্য চাপ প্রয়োগ করা শুরু করেছে। তিনি আরো বলেন, রাজশাহী শান্তির শহর। শান্তি শহর হিসেবে তিনি পুরস্কার পেয়েছিলেন। কিন্তু এই সরকারী দলীয় প্রার্থী ও তাদের দোসরদের জন্য রাজশাহীর পরিবেশ ইতোমধ্যে গরম হতে শুরু করেছে। নির্বাচনে বিএনপি’র অবস্থা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, বিএনপি সর্বদা জনপ্রিয়, সুশৃংখল একটি দল। এছাড়াও দলের মধ্যে কোন কোন্দল নেই। বিএনপি নেতারা এখন পূর্বের থেকে অনেক একতাবদ্ধ ও সংগঠিত। সুষ্ঠু নির্বাচন তারা আশা করছেন। সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি প্রার্থী বিজয়ী হবে । তিনি আরো বলেন, রাজশাহীতে কোনভাবেই বিশৃংখলা করতে দেয়া হবেনা। বিএনপি নেতাকর্মীরা জীবন দিয়ে হলেও সরকারের নীলনক্সা ও প্রহসনের নির্বাচন রুখে দেবে বলে জানান এই নেতা।

Leave a Response