Wednesday, October 28, 2020
সারাদেশ

সাপাহারে পরকীয়ায় আসক্ত শিক্ষক-শিক্ষিকা আটক

353views

সাপাহারে পরকীয়ায় আসক্ত শিক্ষক-শিক্ষিকা আটক

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর সাপাহারে পরকীয়ায় আসক্ত শিক্ষক-শিক্ষিকাকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। তারা হলেন পত্নীতলা উপজেলার (বাঁকরইল) দিবর গ্রামের মৃত সাইফ উদ্দীন আহম্মেদ (মাষ্টার) এর পুত্র মাহবুবুর রহমান খোকন (৪০) ও উপজেলা সদরের কাজীপাড়া মহল্লার ভাড়াটিয়া ওষুধ ব্যবসায়ী আব্দুল্লাহ আল ফয়সাল এর স্ত্রী রাইহানা মুস্তারী (৩৫)। সোমবার বিকেলে তাদের আটক করা হয়। তারা তাঁতইর বাখরপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ।

জানাগেছে, জিরো পয়েন্ট এলাকায় শিক্ষক খোকনের কম্পিউটার সার্ভিসের দোকানে একই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষিকা রাইহানা মুস্তারী করতে আসে। দুপুরে আপত্তিকর অবস্থায় দোকান ঘর থেকে ঐ শিক্ষিকার স্বামী ও এলাকাবাসী তাদের আটক করে থানা পুলিশে দেন। এবিষয়ে মঙ্গলবার দুপুরে সাপাহার সহকারী পুলিশ কমিশনার সামিউল আলম এর সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।

এ বিষয়ে তাঁতইর বাখরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান বলেন, বিষয়টি নিয়ে আমরা প্রতিষ্ঠানে অনেক বার বসেছি এবং তাকে আমরা ভাল হওয়ার জন্য অনেক সুযোগ দিয়েছিলাম। কিন্তু সে আমাদের কথা রাখেনি, আগামি বৃহস্পতিবার স্কুল ম্যানেজিং কমিটির মিটিং এ তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Response