Saturday, October 24, 2020
রাজশাহী

সরকার পতনের আন্দোলন শুরু হয়ে গেছে: মিনু

249views

সরকার পতনের আন্দোলন শুরু হয়ে গেছে: মিনু

নিজস্ব প্রতিবেদক: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে প্রতিবাদ সমাবেশ করা হয়। শনিবার বেলা ১১টায় নগরীর মালোপাড়া বিএনপি কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপি’র সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতা মিনু বলেন, এই সরকারকে আর জনগণ মানে না। এখন পুলিশ ও প্রশাসনকে দিয়ে জোর করে মানতে বাধ্য করছে। এই সরকারের অনির্বাচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বিষ জনগণের মধ্যে ঢেলে দিয়েছেন, সেই বিষেই তিনি শেষ হয়ে যাবেন। সেইদিন আসতে আর বাকী নাই। বর্তমানে সরকার পতনের আন্দোলন শুরু হয়ে গেছে। এই সরকার নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকার গঠন না করে নিজেদের স্বার্থে অবৈধভাবে অন্তরবর্তীকালীন সরকার গঠন করলেই আন্দোলের মাত্রা আর গন্ডীর মধ্যে থাকবে না। এর বিস্তৃতি সারা বাংলাদেশের আনাচে কানাচে ছড়িয়ে পড়বে। সে সময়ে শেখ হাসিনা ও তার সরকারের কেউ পালানোর পথ পাবে না বলেও তিনি মন্তব্য করেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, শাহ্মখ্দুম থানা বিএনপি’র সভাপতি মনিরুজ্জামান শরীফ, রাজপাড়া থানা বিএনপি,র সাধারণ সম্পাদক আলী হোসেন, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, বোয়ালিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু, রাজপাড়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইল হিকল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, যুগ্ম সাধারণ সম্পাপদক মীর তারেক খালেদ, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক, অধ্যাপিকা সখিনা বেগম, শাহনাজ পারভীন লাকী ও গুলশান আরা মমতা।

Leave a Response