Wednesday, October 28, 2020
সারাদেশ

শিবগঞ্জে ১০ হাজার ৩০ পিস ইয়াবাসহ আটক ১

219views

শিবগঞ্জে ১০ হাজার ৩০ পিস ইয়াবাসহ আটক ১

yabaচাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ফতেপুর সীমান্ত এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে বিপুল পরিমান নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে ১০ হাজার ৩০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ ও ১ জনকে আটক করা হয়।

৫৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সারোয়ার রোববার রাতে জানিয়েছেন, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়নের শিবগঞ্জ উপজেলার ফতেপুর বিওপি’র পৃথক টহল দল শনিবার সীমান্ত শিবগঞ্জ উপজেলার চরহাসানপুর গ্রামের গাইপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় সুবেদার মো. আব্দুল খালেকের নেতৃত্বাধীন টহল দল রাত পৌনে ৮টায় মাটির নিচে লুকানো অবস্থায় ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে এবং নায়েব সুবেদার মো. শাহাদাত হোসেনের নেতৃত্বাধীন টহল দল দুপুর আড়াইটায় সন্দেহজনক আচরনের কারনে দেহ তল্লাশি করে উপজেলার হাসানপুর এলাকার চরহাসানপুর গাইপাড়া গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে কাজল হোসেন (২০) কে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে এবং আসামী কাজলকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Response