Tuesday, October 20, 2020
উত্তরাঞ্চল

শিবগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

184views

শিবগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জে প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। শনিবার দুপুরে তাকে আটক করে থানা পুলিশ। আটককৃত ব্যক্তি উপজেলার বিনোদপুর ইউনিয়নের সাধারীটোলা গ্রামের বাবুল আলীর ছেলে রাজু (২২)। শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, এসআই রনি কুমার দাসের নেতৃত্বে এএসআই শামসুল ও এরসাদসহ পুলিশের একটি দল শনিবার দুপুরে শিবগঞ্জ পৌর এলাকার বেকির মোড় এলাকা হতে রাজুকে তল্লাশী করে দেহর সাথে ফিটিং করা অবস্থায় থাকা ৪০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিলসহ তাকে হাতেনাতে আটক করে। এব্যাপারে মাদক আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় একটি নসিমন থেকে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ৩শত বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল জব্দ করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। ৫৩ বিজিবি’র অধিনায়ক সাজ্জাদ সারোয়ার শনিবার সন্ধ্যা সোয়া ৭টায় জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়নের মনাকষা বিওপির একটি টহল দল দুপুর পৌনে ৩টায় সুবেদার কাজী আব্দুল মতিনের নেতৃত্বে জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াতলা মধ্যবিনোদপুর এলাকায় নিয়মিত টহল পরিচালনা করে। এ সময় একটি নসিমন গাড়ীর গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়ীটি তল্লাশীর জন্য থামতে বলা হয়। কিন্তু গাড়ীর চালক গাড়ী থামিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে নসিমন গাড়ীটি তল্লাশী করে গাড়ীর কাঠামোর ভিতর বিশেষ কায়দায় লুকায়িত ১লক্ষ ২৩হাজার ৬শত টাকা মূল্যের ৩শত ৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ফেনসিডিলগুলি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে এবং নসিমন গাড়ীটি শিবগঞ্জ শুল্ক কার্যালয়ে জমা করা হয়েছে বলে জানান বিজিবি প্রধান।

Leave a Response