Tuesday, October 27, 2020
সারাদেশ

শিবগঞ্জে নিখোঁজের ৫ দিন পর রাখালের লাশ উদ্ধার

397views

শিবগঞ্জে নিখোঁজের ৫ দিন পর রাখালের লাশ উদ্ধার

শিবগঞ্জ প্রতিনিধি: ভারত থেকে চোরাইপথে গরু আনতে গিয়ে নিখোঁজ হওয়ার ৫ দিন পর রাখাল শরিফুল (১৮) এর গলিত লাশ উদ্ধার করেছে তার পরিবার। পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বোগলাউড়ি ঘাট এলাকা থেকে পানিতে ভাসা অবস্থায় তার গলিত লাশ উদ্ধার করা হয়। ঐদিন বিকেলেই পারিবারিক গোরস্থানে তার লাশ দাফন করা হয়।

শরিফুল ইসলাম উপজেলার মনাকষা ইউনিয়নের রানীনগর হঠাৎপাড়া গ্রামের আবু বাক্কারের ছেলে। স্থানীয় সূত্র মতে মঙ্গলবার বিকালে ভারত থেকে মাসুদপুর সীমান্ত দিয়ে চোরাইপথে গরু আনতে গিয়ে নিঁখোজ ছিল। অনেক খোঁজাখুঁজির পর রোববার সকালে বোগলা উড়ি এলাকার স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে শরিফুলের আত্মীয়রা গলিত লাশ উদ্ধার করে।

এব্যাপারে মনাকষা ইউপি ৪নং ওয়ার্ড সদস্য শুকুরুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। অন্যদিকে, মনাকষা ইউনিয়নের তারাপুর হঠাৎপাড়া গ্রামের মিঠনের ছেলে নয়ন (১৭) ও একই গ্রামের তাবাজুলের ছেলে জুয়েল (১৭) শনিবার বিকালে চোরাইপথে মাসুদপুর সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের পর ভারতীয় বিএস এফের হাতে ধরা পড়েছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক তাদের আত্মীয়রা জানায়।

Leave a Response