Friday, September 18, 2020
সারাদেশ

শিবগঞ্জে নদী থেকে গৃহবধুর লাশ উদ্ধার

72views

শিবগঞ্জে নদী থেকে গৃহবধুর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: শিবগঞ্জে নদীতে ভাসবান এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধু হলো শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী ও একই ইউনিয়নের রানীনগর গ্রামের শামসুদ্দিন গুধার মেয়ে ফেরদৌসি বেগম(২৬)। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ফেরদৌসি বেগমের মা জাহানারা বেগম ও পিতা সামসুদ্দিন গুধা জানান, জামাই মেয়ের মধ্যে সামান্য ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার দিবাগত রাতে মনোমালিন্য হয়। তখন থেকে আমাদের মেয়ে নিঁখোজ হয় বলে জামাইয়ের পরিবার থেকে জানানো হলে আমরা আমাদের আত্মীয়স্বজনের বাড়ি সহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও খোঁজ পাইনি। রোববার সকালে আমার মেয়ের লাশ নদীতে ভাসার সংবাদ শুনে ছুটে আসি।

ফেরদৌসির ভাই সফিকুল ইসলাম জানান, গত শনিবার রাতেও শহিদুলের আত্মীয়স্বজনরা আমাদের বাড়িতে গিয়ে বলে যে তোমরা ফেরদৌসিকে খুঁজে বের করো এবং বাক্স থেকে ১লাখ ৪৫হাজার টাকা নিয়ে গেছে তা উদ্ধার করে দাও। প্রত্যক্ষ দর্শী সেলিম জানান, রোববার সকালে ট্যাগজালে মাছ ধরার জন্য গেলে শহিদুল ও তাই দুইভাই নদীর তীবে হাঁটতে দেখে জিজ্ঞাসা করলে তারা বলে আমাদের একজন আত্মীয় নিঁখোজ রয়েছে তাই খোঁজাখুঁজি করছি। তার কিছুক্ষন পরই আমি বাড়ি ফিরার জন্য আসার সময় পাটের জাগের কাছে লাশটি দেখতে পেলে ঘটনাটি জানাজানি হয়। ঘটনা স্থলে উপস্থিত অনেকের ধারণা ফেরদৌসিকে হত্যা করে লাশটি পাটের জাগের মধ্যে রাখা হয়েছিল।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা এস আই রিপন আলি জানান, সংবাদ পেয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেছি। মেয়ের পিতা সামসুদ্দিন বাদি হয়ে থানায় একটি ইউডি মামলা করেছে। লাশ ময়না তদন্তের পর রির্পোট পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Response