Tuesday, October 27, 2020
টপ নিউজরাজনীতি

লড়াই করে জয় ছিনিয়ে আনা হবে : বুলবুল

161views

লড়াই করে জয় ছিনিয়ে আনা হবে : বুলবুল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থী ও সদ্য বিদায়ী রাসিক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

বুলবুলের সাথে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, মিজানুর রহমান মিনু, উপদেষ্টা এ্যাডভোকেট কামরুল মনির, বিএনপি কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, রাজশাহী জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলনসহ জেলা থানা পর্যায়ের নেতৃবৃন্দ। মনোনয়নপত্র জমা দিয়ে বিএনপি নেতা মিনু বলেন, এই নির্বাচন কমিশনের অধীনে কোন নির্বাচন সঠিকভাবে হয়নি। তাই এই নির্বাচনে দলীয় প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিজয়ী করার জন্য সকল প্রকার অপশক্তিকে রুখে দেয়া হবে। আর এরজন্য সকল নেতাকর্মী নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত জীবন দিয়ে হলেও নির্বাচনী মাঠে থাকবে বলে তিনি সাংবাদিকদের জানান। তিনি আরো বলেন, বার বার নির্যাতিত নেতা বুলবুলকে মনোনীত করেছে বিএনপি। দলীয় সিদ্ধান্তের বাহিরে বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা যায়নি। আগামীতে যাবেনা বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, বর্তমান সরকারের নির্যাতন আর অন্যায় অনাচারের মুখোশ উন্মোচন করতেই নির্বাচনে অংশগ্রহন করছে বিএনপি। বর্তমানে দেশের সাধারণ মানুষ তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত। তাদের এই মৌলিক অধিকার ফিরিয়ে দিতে তারা যুদ্ধ শুরু করেছেন বলে জানান তিনি। জনগনকে সাথে নিয়েই সে যুদ্ধে জয়ী হবেন বলে আশা ব্যক্ত করেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপির এই নেতা বলেন, নির্বাচন কমিশনের প্রতি দেশের একটি ছোট্ট শিশুরও আস্থা নেই। বর্তমান নির্বাচন কমিশন একটি পুতুল নির্বাচন কমিশন। তারা সরকার দলীয় খাচায় আবদ্ধ। এই নির্বাচন কমিশনের অধীনে কোন নির্বাচন সুষ্ঠুভাবে হবে তা আশা করা যায় না। তবে সকলের ঐক্যবব্ধ প্রচেষ্টায় লড়াই করে জয় ছিনিয়ে আনা হবে।

Leave a Response