Friday, October 23, 2020
টপ নিউজরাজনীতি

লিটন বুলবুলসহ ৬ মেয়র প্রার্থী , কাউন্সিলরে ২২২

153views

লিটন বুলবুলসহ ৬ মেয়র প্রার্থী , কাউন্সিলরে ২২২

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে শেষদিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজশাহী আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে মেয়র পদে ৬জন ও কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করেন ২২২ জন। সিটি করপোরেশন নির্বাচনের সহকারি রিটানিং অফিসার আতিয়ার রহমান জানান, মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ছয়জন। এর মধ্যে পাঁচজন দলীয় ও একজন স্বতন্ত্র প্রার্থী।

মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মনোনিত এএইচএম খায়রুজ্জামান লিটন, বিএনপির মনোনিত মোসাদ্দেক হোসেন বুলবুল, জাতীয় পার্টির ওয়াশিউর রহমান দোলন, বাংলাদেশ জাতীয় পার্টির হাবিবুর রহমান, ইসলামি আন্দোলনের সফিকুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী মুরাদ মোর্শেদ মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়াও ৩০টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ১৭০ এবং ১০টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৫২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

দুপুর ১২টার দিকে নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে জেলা নির্বাচন কর্মকর্তায় গিয়ে মনোনয়নপত্র দাখিল করেন তিনি সাবেক মেয়র লিটন। বিকেল সাড়ে ৩টার দিকে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন বিএনপির মনোনিত প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। এরআগে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন জাতীয় পার্টির ওয়াশিউর রহমান দোলন।

Leave a Response