Friday, October 23, 2020
টপ নিউজরাজনীতি

লিটন নির্বাচিত হলে স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে: রেনী

395views

লিটন নির্বাচিত হলে স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে: রেনী

লিটন নির্বাচিত হলে স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে-রেনীনিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেছেন, আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন নির্বাচিত হলে নগরীর প্রতিটি ওয়ার্ডে নগর স্বাস্থ্যকেন্দ্র এবং মাতৃসদন স্থাপন করে নগরবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে। বুধবার বিকেলে নগরীর দড়িখড়বোনা ঈদগাহ মাঠে ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের এক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তরিকুল আলম পিটার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল আলম রবির সঞ্চলনায় সভায় বক্তব্য দেন, আওয়ামী যুব মহিলালীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ওয়েদুল কুদ্দুস মুক্তি, বোয়ালিয়া থানা পশ্চিম সাধারণ সম্পাদক মো.শামসুজ্জামান রতন, নগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি প্রমুখ। তিনি আরো বলেন, লিটন মেয়র থাকাকলীন সময়ে নগর স্বাস্থ্য কেন্দ্র আরবান প্রাইমারী হেল্থ কেয়ারে মা ও শিশুদের স্বাস্থ্য সেবা নিশ্চিত ছিল। এরপর ২০১৩ সালের পর থেকে স্বাস্থ্য সেবার মান কমেছে অস্বাভাবিক ভাবে। নগরবাসী দেখেছে লিটন মেয়র থাকাকালীন সময় স্বাস্থ্য সেবার যে মান কি ছিল। আজ আর সেটি নেই। তাই ওয়ার্ড থেকে শুরু করে পুরো নগরীর স্বাস্থ্যসেবার মান উন্নয়নের জন্য আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান লিটনপত্নী রেনী। এর আগে সকালে সমাজসেবী শাহীন আকতার রেনী নগরীর নগরীর ছোট বনগ্রাম,বড় বনগ্রাম,কলোনী, শালবাগানসহ বিভিন্ন এলাকয় নৌকার পক্ষে গণসংযোগে অংশ নেন। এরপর ১৯ নং ওয়ার্ডে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন, ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কমিটির যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন রবি, নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু, ১৯ নং ওয়ার্ড যুব লীগের সভাপতি মিথুন, সাধারণ সম্পাদক বিপু, রেলওয়ে শ্রমিক লীগে যুগ্ম সাধারণ সম্পাদক জয়েদ হোসেন প্রমুখ। এদিকে, দুপুরে সাকোয়াটেক্সের গার্মেন্টেস কর্মীদের সাথে কুশল বিনিময় ও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন শাহীন আকতার রেনী। এসময় উপস্থিত ছিলেন, সাকোয়াটেক্সের গার্মেন্টেস ও এনা গ্রুপের জিএম মনিরুল ইসলাম, এজিএম মাহফুজুল ইসলাম, পিএম হাসনাত চৌধুরী প্রমুখ। অন্যদিকে, সন্ধ্যায় নগরীর তেরখাদিয়া এলাকায় আমারা নওগাঁবাসী এক নির্বাচনী সভায় যোগ দেন সমাজসেবী শাহীন আকতার রেনী।

এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যাপক শফিকুর বাদশা, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস এম ডোহানী সুলতান মাহমুদ গামা, নওগাঁবাসী সদস্য সচিব সাদিকুল ইসলাম স্বপন, রাবি শিক্ষক প্রফেসর শহিদুল ইসলাম, প্রফেসর এমাজ উদ্দিন, রাবি শিক্ষক তারিকুল হাসান, রশিদুল আলম প্রমুখ।

Leave a Response