Wednesday, October 21, 2020
টপ নিউজরাজনীতি

লিটনের বিজয় নিশ্চিত : নানক

327views

লিটনের বিজয় নিশ্চিত : নানক

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ‘এদেশের মানুষ আর বিএনপি-জামায়াতকে ক্ষমতাই দেখতে চায় না। দেশের মানুষ চায় উন্নয়ন। উন্নয়নের জন্যে আওয়ামী লীগের বিকল্প নেই। তাই এবার রাজশাহীর উন্নয়নে মানুষ নৌকায় ভোট দিবে। এবার লিটনের বিজয় নিশ্চিত।’ আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা ও নগর আওয়ামী লীগ যৌথভাবে এ আলোচনা সভার আয়োজন করে।

নেতাকর্মীদের উদেশ্যে নানক বলেন, ‘নৌকা জিতে যাবে বলে বসে থাকলে চলবে না। ভোটাদের কাছে যেতে হবে। তাদের কাছে ভোট চাইতে হবে। যে কেন্দ্রে নৌকার ভোট কম হবে সে এলাকার নেতৃবৃন্দকে দলের কাছে জবাবদিহিতা করতে হবে। তবে নৌকায় বেশী ভোট দিতে পারলে পুরস্কৃত করা হবে; আর কম ভোট হলে সে এলাকার নেতৃবৃন্দকে তিরস্কার করা হবে’ বলে নেতাকর্মীদের হুশিয়ারি দেন নানক।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপির সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও নগরের সভাপতি মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন, নুুরুল ইসলাম ঠান্ডু, আমিরুল আলম মিলন, এসএম কামাল হোসেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

সভায় সাংসদ খালিদ মাহমুদ চৌধুরী বলেন, খায়রুজ্জামান লিটন রাজনীতির নক্ষত্র। মাননীয় প্রধানমন্ত্রী তাকে অনেকবার জাতীয় রাজনীতি করতে বলেছেন। কিন্তু তিনি রাজশাহীর মানুষকে ভালোবেসে এ ভূমি ছেড়ে যাননি। তিনি যেমন রাজশাহীর মানুষকে ভালোবাসেন, তেমনি তাকে সবার ভালোবাসতে হবে।

এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আমি চাইলে ঢাকায় থাকতে পারতাম। কিন্তু আমি সেখানে থাকিনি। রাজশাহীর মাটিতে আমার পিতা-মাতা শুয়ে আছেন। এই মাটি ও মানুষের টানেই রাজশাহীতে আছি। রাজশাহী শহর ও মানুষের উন্নয়নে কাজ করতে চাই। এজন্য আরেকবার সুযোগ চাই।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য এনামুল হক, রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আখতার জাহান প্রমূখ। সভা পরিচালনা করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

Leave a Response