Wednesday, October 21, 2020
রাজনীতি

লিটনের পক্ষে এমপি বাদশা পত্নীর গণসংযোগ

194views

লিটনের পক্ষে এমপি বাদশা পত্নীর গণসংযোগ

সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার সহধর্মিনী অধ্যাপিকা তসলিমা খাতুন বলেছেন, নৌকা প্রতীকে ভোট দিলে রাজশাহী হবে মেগাসিটি। রাজশাহীতে শিল্পায়ন, কর্মসংস্থান সৃষ্টিসহ সার্বিক ক্ষেত্রে উন্নয়নের জন্য নৌকার বিকল্প নেই। শনিবার সকালে রাজশাহী মিশন বালিকা উচ্চ বিদ্যালয়ে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। মিশন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারিয়া অলকা মন্ডল এতে সভাপতিত্ব করেন।

নারী নেত্রী তসলিমা খাতুন বলেন, রাজশাহী সদর আসনের সংসদ ফজলে হোসেন বাদশা। তিনি বিগত পাঁচ বছর রাজশাহী শহরের ব্যাপক উন্নয়ন করেছেন। এর আগে এএইচএম খায়রুজ্জামান লিটন যখন মেয়র ছিলেন তখন দুজন মিলে রাজশাহী শহরের ব্যাপক উন্নয়ন হয়েছে। যা গত পাঁচ বছরের বিএনপির মেয়র করতে পারেনি। তাই আবার এএইচএম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করে আবার রাজশাহীকে উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে হবে। এসময় বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক মইনুল ইসলাম, রঞ্জন কুমার মজুমদার, হোসনে আরা বেগম, হাবিবা বেগম প্রমুখ।

মহাজোট সমর্থিত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করার লক্ষে প্রচারণা চালিয়ে বাংলাদেশ যুবমৈত্রী রাজশাহী মহানগর কমিটি। শনিবার সকালে নৌকার পক্ষে নগরীর সাহেববাজার এলাকায় সংগঠনটির নেতৃবৃন্ত গণসংযোগ করে। গণসংযোগে উপস্থিত ছিলেন, বাংলাদেশ যুবমৈত্রীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও রাজশাহী মহানগর সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক আব্দুল খালেক বকুল, সাংগঠনিক সম্পাদক তৌহিদ উদ্দিন বিদ্যুৎ, সহ-সভাপতি শামীম ইমতিয়াজ সুমন, মিজানুর রহমান টুকু, শহীদুল ইসলাম আব্দুল কুদ্দুস টেবলু, তথ্য ও গবেষণা সম্পাদক আসাদুজ্জামান বুলবুল, জেলা প্রচার সম্পাদক আলাল মোল্লা, মতিহার থানা নেতা আনোয়ার হোসেন প্রমুখ। রাজশাহী সিটি করপোরেশনের ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মতিউর রহমান মতির পক্ষে প্রচার মিছিল, পথসভা ও গণসংযোগ করা হয়েছে। শনিবার বিকেল ৫টায় নগরীর ৬নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচার মিছিল ও পথসভা করা হয়। প্রচারণা উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা ও ওয়ার্কার্স পার্টির মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সাবেক জেলা কমান্ডার মুক্তিযোদ্ধা সাইদুর রহমানসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, সাবেক ছাত্রনেতারা।

Leave a Response