Thursday, October 29, 2020
রাজশাহী

লিটনের উন্নয়নের পক্ষে রায় দেবে নগরবাসী: রেনী

220views

লিটনের উন্নয়নের পক্ষে রায় দেবে নগরবাসী: রেনী

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেছেন, আগামী ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে লিটনের উন্নয়নের পক্ষে রায় দেবে নগরবাসী। সোমবার বিকেলে নগরীর ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের এক নির্বাচনী পথসভায় তিনি এই মন্তব্য করেন। শাহীন আকতার রেনী বলেন, লিটন মেয়র থাকাকালীন সময়ে নগরীর উন্নয়নের ছোঁয়া প্রতিটি ওয়ার্ড পর্যন্ত সাধারণ মানুষ পেয়েছে।

এ এইচ এম খায়রুজ্জামান লিটন সাধারণ মানুষ ও উন্নয়নের জন্য রাজনীতি করেন, তার মূল লক্ষ্যই এ শহরের মানুষের কর্মসংস্থানের পাশাপাশি ভাগ্য পরিবর্তন করা।

তিনি যখনই সময় পেয়েছেন তখনই রাজশাহীর উন্নয়নে জন্য সবসময় কাজ করার চেষ্টা করেছেন। এসময় শাহীন আকতার রেনী বিগত দিনে লিটনের উন্নয়নের চিত্র জনগণের মাঝে তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এহসানউল্লাহ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, বোয়ালিয়া পূর্ব আওয়ামীলীগের সভাপতি শ্যামল কুমার ঘোষ, সহ সভাপতি মনজুরুল আলম মিঠু প্রমুখ। এর আগে শাহীন আকতার রেনী নগরীর ১৮ নং ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগে অংশ নেন। এসময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক জান বখশ্, শাহমখদুম থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশকান আলী, কাউসার রহমান, ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কেয়া ইসলাম, সাধারণ সম্পাদক দুলালী প্রমুখ।

Leave a Response