Monday, October 26, 2020
রাজশাহী

লক্ষ্য একটাই লিটনের জয় : ওমর ফারুক চৌধুরী

226views

লক্ষ্য একটাই লিটনের জয় : ওমর ফারুক চৌধুরী

লক্ষ্য একটাই লিটনের জয়-ওমর ফারুক চৌধুরীগোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে এএইচএম খায়রুজ্জামান লিটনের জয় এটাই আমাদের লক্ষ্য। আর এই জয় হলে নগরবাসীর স্বপ্ন পূরণে আর কোন বাধা থাকবেনা দারিদ্রমুক্ত, ভিক্ষুকমুক্ত, বেকারমুক্ত চিকিৎসাসেবা নিশ্চিত ও শিক্ষা নগরী সহ গ্রীন মডেল সিটি হিসেবে উন্নত সমৃদ্ধ নগরীর সকল সেবা পাবে রাজশাহীর জনসাধারণ। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এছাড়া রাজশাহী সিটি নির্বাচনকে সামনে রেখে স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী রাজশাহীর গোদাগাড়ী, তানোর, মন্ডুমালা, কাঁকনহাটসহ বিভিন্ন স্থানে প্রায় অর্ধশত সভা, সেমিনার, পথসভা, কর্মীসভা, বর্ধিতসভা, শিক্ষক, সুধীসমাজসহ বিভিন্ন পেশার মানুষের সাথে রাজশাহীতে নৌকার জয় নিশ্চিত করার লক্ষে কাজ করে যাচ্ছেন তার আলোকে রাজশাহীর গোদাগাড়ীতে শুক্রবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি ওমর ফারুক চৌধুরী এসব কথা বলেন।

তিনি আরও বলেন যারা নিজ দলের মধ্যে ভাঙ্গন সৃষ্টি করে জামায়াত শিবিরের পক্ষে কাজ করছে তাদের চিহ্নিত করে রাখা হচ্ছে, সময়মত ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়া তিনি সকল অঙ্গসংগঠনসহ আওয়ামীলীগের সকলকে এই সিটি নির্বাচনে শক্তিশালী ভূমিকায় থাকার আহবান জানান। কোন নেতা কর্মীর রাজশাহী সিটিতে কোন আত্বীয় স্বজন থাকলে লিটনের জন্য দোয়া ও ভোট চাওয়ার কথা বলেন।

গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি সুফিয়া খাতুন মিলি, পৌর যুবলীগ সভাপতি আকবর আলী সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। পরে রাসিক নির্বাচনে লিটনের বিজয় কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Response