Tuesday, October 20, 2020
সারাদেশ

র‌্যাবের মাদক বিরোধী অভিযানে আটক ১৫

272views

র‌্যাবের মাদক বিরোধী অভিযানে আটক ১৫

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী, নাটোর, চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪জনকে আটক করেছে র‌্যাব-৫। শনিবার বিকেল ৪টা থেকে রোববার বিকেল ৪টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যামে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেয়া হয়েছে।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শনিবার চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার কালিনগর এলাকায় অভিযানে শিবগঞ্জ উপজেলার চামাগ্রাম এলাকার মঞ্জুর আলীর ছেলে দুরুল ইসলাম (৪৫), কে ৩৬ বোতল বিদেশী মদ, ১টি মোবাইল ফোন, ১ টি সীমকার্ড, ১টি বাইসাইকেল ও নগদ টাকা ও মহারাজপুর এলাকায় অভিযান চালিয়ে শিবগঞ্জ উপজেলার উপর বহলাপাড়া এলাকার মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে শুকচাঁনকে (৩৫), ১ কেজি ৩শ গ্রাম গাঁজা ১টি মোবাইল ফোন ও চারঘাট থানার শিবপুর এলাকায় অভিযানে জনাব আলীর ছেলে টিটনকে (২৮) ইয়াবা ৬৭৫ পিস ট্যাবলেট, নাটোর জেলার সদর থানাধীন বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে ১০ জন মাদকসেবনকারীকে আটক করে। চাঁপাইনবাবগঞ্জ সদর থানার মহারাজপুর আকন্দবাড়ি এলাকার জাহাঙ্গীরকে (২৮), বিদেশী মদসহ আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে সংশ্লিট থানায় পাঠানো হয়েছে।

এদিকে রাজশাহীর র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ একজনকে আটক করেছে। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চারঘাট থানার হলিদাগাছী ঈদগাহ বটতলা এলাকায় অভিযান চালিয়ে গাঁজা উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীর নাম মাজেদুর রহমান (২৯)। তিনি পুঠিয়া থানার হাটশেখপুর জাগিরপাড়া এলাকার মফিজুল ইসলামের ছেলে। পরে তাকে চারঘাট থানায় সোপর্দ করে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Response