Wednesday, October 28, 2020
টপ নিউজরাজশাহী

র‌্যাবের অভিযানে ৯৬ মাদকসেবী আটক

154views

র‌্যাবের অভিযানে ৯৬ মাদকসেবী আটক

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-৫ রাজশাহী, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে ৯৬জন মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করেছে। মঙ্গলবার রাত থেকে বুধবার দিনভর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের জেল জরিমানা করা হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে ৯০৭ বোতল ফেনসিডিল, ১০০ গ্রাম হেরোইন, ১০০০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ এবং ৪.৮৯ কেজি গাঁজা।
র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোদাগাড়ী থানার বিভিন্ন এলাকায় মাদক স্পটে অভিযান পরিচালনা করে। এসময় ৭৪ জন মাদকসেবী ও ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে প্রত্যেককে ৭ মাস করে কারাদন্ড প্রদান করা হয়েছে। এছাড়াও মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জেলার পুঠিয়ার ঝলমলিয়া এলাকায় অভিযান পরিচালনা করে মাদক এক মাদক ব্যবসায়ী আটক করে।
এদিকে, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন এলাকার বিভিন্ন মাদক স্পটে অভিযান পরিচালনা করে ১৪ জন মাদকসেবী ও ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে গ্রেফতারকৃত আসামীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে। সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল নওগাঁ জেলার সাপাহার থানার করলডাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ৫ জন মাদকসেবীকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদানসহ জেল জরিমানা করা হয়েছে।

Leave a Response