Thursday, October 22, 2020
রাজশাহী

র‌্যাবের অভিযানে ৪৩জন আটক, বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার

188views

র‌্যাবের অভিযানে ৪৩জন আটক, বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-৫ এর অভিযানে রাজশাহীসহ বিভিন্ন জেলা উপজেলায় অভিযান চালিয়ে ৪৩জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাত ও বুধবার দিনভর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান মাদকদ্রব্য। র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৫, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল তানোর থানার কালিগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ১০জন মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করা হয়। পরে আটককৃতদের তানোর থানায় হস্তান্তর করা হয়। এদিকে বুধবার বিকেলে চারঘাট এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় ১১১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এদিকে, সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল জেলার সদর থনার বিভিন্ন মাদক স্পটে অভিযান পরিচালনা করে। এসময় বিপুল পরিমান মাদকদ্রব্যসহ ১৫ জন মাদকসেবীকে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৩ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ২ জনের জরিমানা করা হয়েছে। একই সাথে জেলার সদর থানার মহারাজপুর চৌধুরীটোলা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী নাসির আলীকে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ আটক করা হয়েছে। অপর অভিযানে হাড়োদিঘী আতাহার এলাকা থেকে মাদক ব্যবসায়ী মিজানুর রহমান (৩৫) আটক করা হয়। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে, নাটোর ক্যাম্পের একটি দল গুরুদাসপুর থানার বিভিন্ন মাদক স্পট এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ১২ জন মাদকসেবী গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।

অপরদিকে জয়পুরহাট ক্যাম্পের একটি দল জেলার সদর থানার কাশিয়াবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ২ জন মাদকসেবী গ্রেফতার করে। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদকসেবীদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।

Leave a Response