Wednesday, October 28, 2020
রাজশাহী

র‌্যাবের অভিযানে ৩৭ জনের জেল জরিমানা

227views

র‌্যাবের অভিযানে ৩৭ জনের জেল জরিমানা

rabনিজস্ব প্রতিবেদক: রাজশাহী র‌্যাব-৫ এর অভিযানে শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুর রশিদ চৈতি নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। রোববার রাতে অভিযানে চালিয়ে তাকে আটক করা হয়। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান মাদকদ্রব্য।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জনানো হয়, র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রোববার রাত সাড়ে ১০টার দিকে চারঘাট থানার জয়পুর এলাকায় অপারেশন পরিচালনা করে। এসময় মাদক ব্যবসায়ী আব্দুর রশিদ চৈতীকে আটক করে। পরে তার কাছে তল্লাশী চালিয়ে ১৯৭ বোতল ফেন্সিডিল, ১ টি মোবাইলসহ সরঞ্জামদি উদ্ধার হয়। পরে তার বিরুদ্ধে চারঘাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এদিকে, র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল জেলার থানাধীন বিভিন্ন মাদক স্পটে অভিযান পরিচালনা করে। এসময় মাদক সেবন করে জনসাধারনের স্বাভাবিক জীবন যাপনে ব্যহত এবং গণ-উপদ্রব সৃস্টি করার অপরাধে ৯ জন মাদকসেবীকে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমান আদালত ৬ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করে জেল ও ৩ জন মাদকসেবীে জরিমানা করা হয়। এছাড়াও রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন গড়মাটি এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবন করে জনসাধারনের স্বাভাবিক জীবন যাপনে ব্যহত এবং গণ-উপদ্রব সৃস্টি করার অপরাধে ২৭ জন মাদকসেবীকে ৪২৫ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে জেল জরিমানা করেছে।

Leave a Response