Tuesday, October 20, 2020
উত্তরাঞ্চল

র‌্যাবের অভিযানে দুই ইউপি সদস্যসহ আটক ৪৯, জেল জরিমানা

200views

র‌্যাবের অভিযানে দুই ইউপি সদস্যসহ আটক ৪৯, জেল জরিমানা

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-৫ এর বিশেষ দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দুই ইউনিয়ন পরিষদের সদস্যসহ ৪৯জন মাদক ব্যবসায়ী ও সেবীকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদকদ্রব্য। আটককৃতদের ভ্রাম্যামান আদালতের মাধ্যমে জেল জরিমানা করা হয়েছে। র‌্যাব-৫ এর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জেলা দুর্গাপুর থানার হাটকানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ১৪ জন মাদকসেবী-ব্যবসায়ীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬ মাস করে কারাদন্ড প্রদান করা হয়েছে।

এদিকে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল জেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান পরিচালনা করে। এসময় মাদকদ্রব্যসহ ২৩ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ১৯ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ৪ জনকে জরিমানা করা হয়েছে।
অপরদিকে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একটি দল জেলার গুরুদাসপুর থানার পারুলিয়া বাজারের দক্ষিণে চকরমাবল্লভ গ্রামস্থ এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাদক ব্যবসায়ী শাহরুখ জামান শিবলীকে (২৫), ৪২ পিস ইয়াবা ট্যাবলেট ও অন্যান্য সরঞ্জামাদিসহ আটক করে। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি দল জেলার সদর থানার পুরানাপৈল এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় সেবন ও জুয়া খেলারত অবস্থায় পুরানাপৈল ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বর্তমান প্যানেল চেয়ারম্যান মোতাহার আলী সরকারকে (৩৬) আটক করা হয়। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। একই অভিযানে পুরানাপৈল এলাকা থেকে পুরানাপৈল ইউনিয়ন পরিষদের ১নং ওয়াডের্র এর ইউপি সদস্য দেলোয়ার হোসেন বাবুসহ ১০ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে ১০ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে।

Leave a Response