Wednesday, October 28, 2020
টপ নিউজরাজনীতি

রাসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী দোলন

196views

রাসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী দোলন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী দিল জাতীয় পার্টি (জাপা)। রাজশাহী মহানগর জাপার সহ-সভাপতি ও জাতীয় যুব সংহতির মহানগর কমিটির সভাপতি ওয়াসিউর রহমান দোলনকে পার্টির মেয়র প্রার্থী করা হয়েছে। পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ তাকে চূড়ান্ত মনোনয়ন দিয়েছেন। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে রাজধানীর বনানীতে নিজের কার্যালয়ে হুসেইন মুহাম্মদ এরশাদ দলীয় প্রার্থী হিসেবে ওয়াসিউর রহমান দোলনের হাতে মনোনয়ন ফরম তুলে দেন। এ সময় মহানগর জাপার সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম, সিনিয়র সহ-সভাপতি লুৎফর রহমান ও যুগ্ম সম্পাদক শাহিনুল ইসলাম শাহিনসহ আরও কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিম জানান, পার্টির চেয়ারম্যান তাদের নির্বাচনের মাঠে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিয়েছেন। তিনি বলেছেন, মানুষ আওয়ামী লীগ-বিএনপির বৃত্তের বাইরে যেতে চায়। এ জন্য তারা যোগ্য প্রার্থী খোঁজে। রাজশাহীর জাপা নেতা দোলন অবশ্যই একজন যোগ্য প্রার্থী। স¤প্রতি মহানগর জাপার নেতারা জরুরী সভা করে রাজশাহী সিটি নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নেন। ওই সভায় প্রার্থী হিসেবে দোলনকে পছন্দ করা হয়। পরে তাকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা দিতে পার্টির চেয়ারম্যানের কাছে প্রস্তাব পাঠানো হয়। এরপরই পার্টির চেয়ারম্যান প্রার্থীকে লাঙ্গল প্রতীক দিলেন।

মহানগর জাপার সাংগঠনিক সম্পাদক সরদার মোহম্মদ জুয়েল হোসেন বলেন, ‘রাজশাহী পৌরসভা থেকে সিটি করপোরেশন, পশ্চিমাঞ্চল রেলওয়ের সদর দপ্তর, বিমানবন্দর, কেন্দ্রীয় বাস টার্মিনাল, পোস্টাল অ্যাকাডেমি, বিভাগীয় স্টেডিয়াম, বাংলাদেশ ব্যাংক ভবন ও রাস্তায় সোডিয়াম বাতি স্থাপন জাতীয় পার্টির আমলে হয়েছে। রাজশাহীজুড়ে রয়েছে পল্লীবন্ধু এরশাদের অবদান। সেই বিবেচনায় রাজশাহীর মানুষ তার প্রার্থীকে ভোট দেবে।’ একই কথা বলছেন জাপার মেয়র প্রার্থী ওয়াসিউর রহমান দোলন। তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে নেতাকর্মীরা উজ্জ্বীবীত। আমরা জয়ী হবো।’ তিনি বলেন, ‘দুপুরে আমি ঢাকায় দলীয় মনোনয়ন ফরম হাতে নিয়েছি। আর বিকালে স্থানীয় নেতারা রাজশাহীতে আমার পক্ষে নির্বাচন কমিশনের মনোনয়নপত্র তুলেছেন। আমি ঢাকা থেকে ফিরে মনোনয়নপত্র জমা দেব। তারপর নির্বাচনের মাঠে নামবো।’

Leave a Response