Monday, October 19, 2020
টপ নিউজরাজনীতি

রাসিকের নব-নির্বাচিত মেয়রকে বিভিন্ন সংগঠনের অভিনন্দন

238views

রাসিকের নব-নির্বাচিত মেয়রকে বিভিন্ন সংগঠনের অভিনন্দন

রাসিকের নব-নির্বাচিত মেয়রকে বিভিন্ন সংগঠনের অভিনন্দনরাজশাহী সংবাদ ডেস্ক: রাজশাহী সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে বিভিন্ন সংগঠনের পক্ষে অভিনন্দন জানানো হয়েছে। মঙ্গলবার মেয়র লিটনের বাসায় সকাল থেকে নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানান হয়।

রাসিক কর্মকর্তা-কর্মচারি : রাজশাহী সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। গতকাল সকালে উপশহরে মেয়রের বাসভবনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মোমিনের নেতৃত্বে রাসিকের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ নব নির্বাচিত মেয়রের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে মেয়রকে ফুলের নৌকা উপহার দিয়ে অভিনন্দন জানানো হয়। শুভেচ্ছা বিনিময়কালে রাসিকের সচিব রেজাউল করিম, প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আকতার জাহান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ড.এফএএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ ডলার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী প্রকৌশলী মোঃ গোলাম মূর্শেদ, নির্বাহী প্রকৌশলী নুর ইসলাম তুষার, নির্বাহী প্রকৌশলী রেয়াজাত হোসেন, কর্মচারী ইউনিয়নের সভাপতি দুলাল শেখ, সাধারণ সম্পাদক আজমীর আহম্মদ মামুনসহ বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে রাসিক কর্মচারী ইউনিয়নের নেতৃত্বে নগর ভবন হতে একটি র‌্যালি বের করে উপশহরে মেয়রের বাসভবনে গিয়ে শেষ হয়।

এদিকে, রাজশাহী সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এক অভিনন্দন বার্তায় তাঁরা উল্লেখ করেছেন বিগত দিনের ন্যায় নব নির্বাচিত মেয়র জনাব লিটন তাঁর গতিশীল নেতৃত্বে রাজশাহী সিটি কর্পোরেশনের সকল কার্যক্রমকে গতিশীল করে তুলবেন এবং সফল বাস্তবায়নের মাধ্যমে দেশের মধ্যে রাজশাহীকে মেগা সিটি হিসেবে প্রতিষ্ঠিত করবেন। আমরা তাঁর সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করছি।

বরেন্দ্র কলেজ : রাজশাহী সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে সরকারী বরেন্দ্র কলেজের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। এক অভিনন্দন বার্তায় কলেজের অধ্যক্ষসহ শিক্ষকবৃন্দ মেয়র লিটনের বলিষ্ঠ নেতৃত্বে রাজশাহী নগরীর উন্নয়ন হবে। মেয়র লিটনের দীঘায়ু কামনা করেন।

রাজশাহী প্রেসক্লাব : রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে নবনির্বাচিত মেয়র জাতীয় চারনেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের জেষ্ঠ্যপুত্র এএইচএম খায়রুজ্জামান লিটন বিশাল ব্যবধানে বিজয়ী হওয়ায় অভিনন্দন জানিয়েছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। গতকাল মঙ্গলবার পৃথক পৃথক বিবৃতিতে এই অভিনন্দন জানানো হয়। এ সময় রাজশাহীবাসির দীর্ঘদিনের দাবি আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটের ভেন্যুর স্বীকৃতি এবং প্রতিষ্ঠার ক্ষেত্রে তিনি প্রথম উদ্যোগ নিবেন বলে প্রত্যাশা করা হয়।

মঙ্গলবার রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান এবং সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা যুক্ত বিবৃতিতে নবনির্বাচিত মেয়রকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘বিশাল ব্যবধান তৈরি এএইচএম খায়রুজ্জামান লিটনের বিজয় প্রমাণ করে জাতীয় চারনেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের অবদান রাজশাহীবাসি ভুলেনি। আমরা প্রত্যাশা করি তাঁর সন্তানের হাত ধরে রাজশাহীর অসমাপ্ত কাজগুলো সম্পন্ন হবে। বিশেষ করে রাজশাহীতে আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটের ভেন্যুর স্বীকৃতি আদায় স্থাপনের দাবিটি তিনি অগ্রাধিকার ভিত্তিতে দেখবেন।’ অপর এক বিবৃতিতে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সাধারণ সম্পাদক ও রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান বলেন, ‘খায়রুজ্জামান লিটন যেসব প্রতিশ্রুতি দিয়েছিলেন মানুষ তার প্রতি আস্থা রেখেছে। প্রতিশ্রতিগুলো বাস্তবায়নের মধ্য দিয়ে মানুষের ভাগ্যের উন্নায়ন ঘটবে। সুখী এবং সমৃদ্ধ নগরী হিসেবে রাজশাহী বিশ্বের বুকে পরিচিত হবে।’

Leave a Response