Thursday, October 29, 2020
টপ নিউজরাজশাহীশিক্ষাঙ্গন

রাবিতে ডাব পাড়া নিয়ে হাতাহাতি

368views

রাবিতে ডাব পাড়া নিয়ে হাতাহাতি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক হলের ডাব পাড়াকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের এক নেতার সাথে কয়েকজন শিক্ষার্থীর হাতাহাতির ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের পুকুরের পাড়ে এ ঘটনা ঘটে। এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি গোফরান গাজী ও চারুকলা অনুষদের গ্রাফিক ডিজাইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান পুলকের সাথে হাতাহাতি হয়। বিশ্ববিদ্যালয় সংলগ্ন মেহেরচন্ডী এলাকায় পুলকের বাসা ও তার পিতা শহীদ জিয়াউর রহমান হলের প্রহরী তাজুল ইসলাম বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলকের নেতৃত্বে কয়েকজন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের সোহওয়ার্দী হল সংলগ্ন পুকুর পাড়ে ডাব পাড়তে আসে। এসময় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি গোফরান গাজী ডাব পাড়তে তাদের নিষেধ করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এবিষয়ে ছাত্রলীগের সহ-সভাপতি গোফরান গাজী জানান, পুলক কয়েকজন বহিরাগত নিয়ে ক্যাম্পাসে ডাব পাড়তে আসে। তাদের নিষেধ করলে তারা আমাদের ধাওয়া দেয়। এতে আমি সহ কলা অনুষদের যুগ্ম-সম্পাদক নাহিদ আহত হই। পুলকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও সম্ভব হয়নি।

তবে তার পিতা তাজুল জানান, আমার ছেলে সহপাঠীদের সঙ্গে ক্যাম্পাসে ডাব পাড়ছিল। এসময় ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা আমার ছেলেকে মারধর করে। পরে আমি টুকিটাকি চত্বরে গিয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে ক্ষমা চেয়েছি। শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, পুলকের বাবা আমাদের কাছে এসেছিল। পরে বিষয়টি মিমাংসা করে দেয়া হবে।

Leave a Response