Tuesday, October 27, 2020
টপ নিউজসারাদেশ

রাণীনগরে লটারী ড্র অনুষ্ঠানে হামলা, স্কুলছাত্র গুলিবিদ্ধ

264views

রাণীনগরে লটারী ড্র অনুষ্ঠানে হামলা, স্কুলছাত্র গুলিবিদ্ধ

raninagarনওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে র‌্যাফেল ড্র লটারী অনুষ্ঠানে অজ্ঞাত অস্ত্রধারীর হামলায় রোবায়েত হোসেন (১৩) নামের এক স্কুলছাত্র গুলিবিদ্ধ হয়েছে। আহত রোবায়েত উপজেলার ভবানীপুর মন্ডল পাড়া গ্রামের জায়েব আলীর ছেলে। রোবায়েতকে আশংকাজনক অবস্থায় বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তবে গতকাল বিকেল পর্যন্ত থানা পুলিশ এঘটনার রহস্য উদঘাটন করতে পারেনি।

স্থানীয় সুত্রে জানাগেছে, গত শুক্রবার বিকেলে উপজেলার ঘোষগ্রাম বেতগাড়ী কফিলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ উপলক্ষে স্থানীয় উদয়ন ক্রিড়া সংসদ ফুটবল টুর্নামেন্ট এর আয়োজনে ফাইনাল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে স্থানীয় ওই সংসদ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই শুধু মাত্র স্থানীয় ভাবে ম্যানেজ করে র‌্যাফেল ড্র লটারীর আয়োজন করে তারা। এতে মোট ৪১টি পুরস্কার রাখা হয়। ফুটবল খেলা শেষে ওই রাতেই লটারীর ড্র অনুষ্ঠিত হয়। ড্র চলাকালে রাত অনুমান সাড়ে ১০টা নাগাদ অস্ত্রধারী সন্ত্রাসী অনুষ্ঠানে অতর্কিত হামলা চালায়। এ সময় চেয়ারে বসে থাকা রোবায়েত হোসেন মাথায় গুলিবিদ্ধ হয়। এরপর অনুষ্ঠানে উপস্থিত দর্শকরা ছুটো-ছুটি করে যার যার মতো পালিয়ে যায়। এ সময় আহত অবস্থায় পড়ে থাকা রোবায়েতকে উদ্ধার করে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করালে সেখান থেকে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনার খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ ও পুলিশ সুপার ইকবাল হোসেন রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার খবর পেয়ে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) নওগাঁ টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সাথে জড়িত সন্দেহে থানা পুলিশ রাতেই একজনকে আটক করেছে। তবে তদন্তের সার্থে আটক ব্যাক্তির নাম ঠিকানা প্রকাশ করেনি পুলিশ। আহত রোবায়েত ঐ এলাকার কফিলিয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র বলে জানা গেছে।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান লটারী ড্র অনুষ্ঠানে গুলি চালিয়ে সন্ত্রাসী হামলায় আহত হওয়ার ঘটনা স্বীকার করে জানান, ঘটনাস্থলে সন্ত্রাসীরা বিকট শব্দে কয়েকটি পটকা ফাটিয়ে এর আড়ালে আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি চালায়। এতে রোবায়েত গুরুত্বর আহত হয়। এ ঘটনায় সন্দেহ ভাজন একজনকে আটক করা হয়েছে। কেন এই ঘটনা ঘটিয়েছে তা ক্ষতিয়ে দেখে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

Leave a Response