Tuesday, October 20, 2020
রাজশাহী

রাজশাহী রেলের প্রধান বুকিং সহকারি স্ট্যান্ড রিলিজ

264views

রাজশাহী রেলের প্রধান বুকিং সহকারি স্ট্যান্ড রিলিজ

Bangladesh railwayনিজস্ব প্রতিবেদক: রাজশাহী রেল স্টেশনের প্রধান বুকিং সহকারি আব্দুল মোমিনকে কোন অভিযোগ ছাড়াই স্ট্যান্ড রিলিজ দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার এ স্ট্যান্ড রিলিজের অর্ডার হয় এবং বৃহস্পতিবার তাকে হঠাৎ করেই স্ট্যান্ড রিলিজ দিয়ে পাকশিতে বদলি করা হয়। এতে হতাশ হয়ে পড়েছেন এ কর্মকর্তা।

জানা গেছে, রাজশাহী রেলওয়ে স্টেশনের প্রধান বুকিং সহকারি আব্দুল মোমিন দীর্ঘদিন যাবত সুনামের সহিত চাকুরি করে আসছেন। সীমিত ট্রেনের টিকিট সরবারহের মধ্যে তিনি টিকিট কাউন্টারের প্রধান সহকারি হিসাবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন। রাজশাহী রেলওয়ে শ্রমীক লীগ ওপেন লাইন শাখার সাধারন সম্পাদক আক্তার হোসেন জানান, টিকিট সংকট ও সিমিত টিকিট সরবরাহের মধ্যে তিনি প্রধান বুকিং সহকারি হিসাবে গুরুত্ব পূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। তার বিরুদ্ধে কোন অভিযোগ না থাকার পরেও কেন তাকে স্ট্যান্ড রিলিজ দেয়া হয়েছে এর জবাব দিতে হবে। তিনি আরো বলেন, আগামী দুই দিনের মধ্যে প্রধান বুকিং সহকারি আব্দুল মোমিনকে পুনরায় রাজশাহী রেল স্টেশনের প্রধান বুকিং সহকারি পদে বহাল না করলে রেল শ্রমিক লীগ চরম আন্দোলনের মধ্য দিয়ে অচল করে দেয়া হবে।

এ ঘটনায় অাব্দুল মোমিনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, একটি চক্র ষড়যন্ত্র করে রেলওয়ের পশ্চিম অঞ্চলের উর্ধ্বতন কর্মকর্তাদের মিথ্যা তথ্য দিয়েছে। তাই কোন কিছু যাচাই না করে আমাকে স্ট্যান্ড রিলিজ দিয়েছে। এমন সিদ্ধান্তে তিনি হতাশ বলেও জানান।

Leave a Response