Wednesday, October 28, 2020
রাজনীতি

রাজশাহী বিশ্বের ১নং সিটি হবে: বুলবুল

186views

রাজশাহী বিশ্বের ১নং সিটি হবে: বুলবুল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল রোববার দুপুরে তেরখাদিয়া মার্কেটে ক্রেতা এবং ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন। তিনি প্রতিটি দোকানে যান এবং দোয়া ও ধাণের শীষে ভোট প্রার্থনা করেন। এসময়ে তার সঙ্গে ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত ও ১৪নং ওয়ার্ড বিএনপি’র নেতৃবৃন্দ। কুশল বিনিময়ের সময়ে তিনি বলেন, আগামী ২০৫০সালের মধ্যে রাজশাহী সিটিকে বিশ্বের ১নং সিটি হিসেবে গড়ে তোলা হবে।

সেইসাথে নগরীর বেকার যুবক যুবতীতের কর্মসংস্থানের জন্য ক্ষুদ্র ও মাঝারী শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলা হবে। এছাড়াও ইতিমধ্যে গ্রিন সিটি, ক্লিন সিটি, হেলদি সিটি ও এডুকেশন সিটি এবং শান্তির শহর হিসেবে তিনি এই সিটি কর্পোরেশনকে বিশ্বের দরবারে তুলে ধরতে সক্ষম হয়েছেন। বর্তমানে প্রায় ৫০০কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন হচ্ছে এবং অনেক কাজ সমাপ্ত হয়েছে। আগামীতে আরো ১৪ টি নতুন রাস্তা করা হবে। যাতে করে এই সুন্দর সিটি আজীবন সুন্দর ও পরিস্কার পরিচ্ছন্ন থাকে।

তিনি আরো বলেন, রাজশাহী হচ্ছে বিএনপি’র ঘাটি। তৎকালীন আমল থেকে এখানে বিএনপি শক্ত অবস্থানে রয়েছে। এছাড়াও নেতাকর্মী ও সাধারণ ভোটারগণ তাঁকে অত্যন্ত ভালবাসেন। স্নেহ করেন, সম্মান করেন। কারন তিনি কোন দুর্নীতির সঙ্গে যুক্ত ছিলেন না। প্রতিটি প্রকল্প ও কার্যক্রম সঠিকভাবে তিনি নিজে তদারকী করে বাস্তবায়ন করেছেন। আরো কাজ চলমান রয়েছে। সকল বাধা অতিক্রম করে তিনি দেশের শীর্ষস্থানীয় কন্সট্রাকশন কোম্পানী মীর আকতারকে দিয়ে রাস্তার কাজ করাচ্ছেন। যাতে নগরবাসী এর সুফল দীর্ঘদিন পান।

Leave a Response