Friday, October 23, 2020
টপ নিউজসারাদেশ

রাজশাহী পুলিশের জালে ট্রাক চুরি সিন্ডিকেট, উদ্ধার ১২টি ট্রাক

430views

জেলা পুলিশের জালে ট্রাক চুরি সিন্ডিকেট
চুরি ও ছিনতাই হওয়া ১২টি ট্রাক
প্রাইভেট কার উদ্ধার, আটক ৩

নিজস্ব প্রতিবেদক: দেশের বিভিন্ন জেলা থেকে ছিনতাই ও চুরি হওয়া ট্রাকসহ ছিনতাইকারীর মুল হোতাকে আটক করেছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। একটি ট্রাক হারানোর সূত্র ধরে দেশের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে চুরি ও ছিনতাই হওয়া ১২টি ট্রাক ও একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে। এসময় আটক করা হয়েছে ট্রাক চোর ও ছিনতাই সিন্ডিকেটের মুলহোতাসহ তিনজনকে। মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলা পুলিশ লাইনে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ জানান, গত ৬ জুন বিকেলে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজবাড়ীহাট এলাকা থেকে একটি ট্রাক চুরি হয়। সেদিনই ট্রাক মালিক গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি রাজশাহী জেলা গোয়েন্দা শাখা তদন্ত শুরু করে। গত ১০ জুন রাজবাড়ী জেলায় অভিযান চালিয়ে আহাদ আলী শেখ (৩০) নামে এক চালককে আটক করা হয়। এসময় একটি ট্রাকও উদ্ধার করা হয়।

তিনি বলেন, আহাদ আলীকে আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে গত ৪ জুলাই দেশের ট্রাক চুরির মুল হোতা মনিরকে চট্রগ্রাম থেকে আটক করা হয়। পরে আহাদ আলির তথ্যের ভিত্তিতে ১৬ সেপ্টেম্বর কুষ্টিয়া জেলা থেকে মনিরের প্রধান সহযোগী গিয়াসকে আটক করা হয় ।

পুলিশ সুপার আরো জানান, আহাদ, মনির ও গিয়াসের দেয়া তথ্যের ভিত্তিতে চট্রগ্রাম, যশোর, মাগুড়া, কুষ্টিয়া, সিলেট, ফরিদপুরসহ দেশের বিভিন্নস্থান থেকে চুরি ও ছিনতাই হওয়া ১২টি ট্রাক ও একটি প্রাইভেট কার উদ্ধার করে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা। এছাড়াও আরো কিছু ট্রাক উদ্ধারের বিষয়টিও গোয়েন্দা নজরদারিত্বে রয়েছে বলেও জানান তিনি।

Leave a Response