Wednesday, October 21, 2020
রাজশাহী

রাজশাহীর উন্নয়ন নিন, ধানের শীষে ভোট দিন : বুলবুল পত্নী

260views

রাজশাহীর উন্নয়ন নিন, ধানের শীষে ভোট দিন :বুলবুল পত্নী

রাজশাহীর উন্নয়ন নিন, ধানের শীষে ভোট দিন-বুলবুল পত্নীনিজস্ব প্রতিবেদক: বিএনপি মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের স্ত্রী রেবেকা সুলতানা সিমি গতকাল বৃহস্পতিবার বিকেল ১৪নং ওয়ার্ডে গণসংযোগ করেন। তিনি এই ওয়ার্ডের দড়িখরবোনা, আমবাগান সহ উপশহরের বিভিন্ন সেক্টরের বাসা বাড়ি ও ব্যবসায়ীদের নিকট যান এবং ধানের শীষের জন্য দোয়া ও ভোট প্রার্থনা করেন। এলাকার সাধারণ জনগণ ও ভোটারগণ তাঁকে শুভেচ্ছা জানান এবং ধানের শীষে ভোট দেবেন বলে প্রতিশ্রুতি দেন।

এ সময়ে সিমি বলেন, রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় উন্নয়ন করতে হলে ধানের শীষ ছাড়া কোন মার্কা নাই। তিনি বলেন, রাজশাহীর উন্নয়ন একমাত্র বিএনপি আমলে হয়েছে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কৃষি বিপ্লবের মধ্যে দিয়ে উন্নয়ন ত্বরান্বীত করেছিলেন। তার উন্নয়নের ধারা তিনবারের সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অব্যাহত রেখেছিলেন। কিন্তু বর্তমান স্বৈরাচার ও ফ্যাসিস্ট সরকার গণতন্ত্রকে জেলে পাটিয়ে উন্নয়নকে থামিয়ে দিয়ে দেশটাকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে।

মেগা প্রকল্পের নামে হাজার হাজার কোটি টাকা দুর্নীতি করে বিদেশে পাচার করেছে এবং এখনো করছে এই সরকার। ব্যাংকের টাকা চুরি করে ব্যাংক সেক্টরকে ধ্বংস করে দেশের উন্নয়ন ব্যাহত করেছে। এছাড়াও ব্যাংকের ভোল্ট থেকে স্বর্ণ চুরি বিদেশে পাঠিয়েছে এই সরকার ও তার দোসররা। এই দুর্নীতিবাজ সরকারের কবল থেকে দেশকে রক্ষা করতে হলে ধানের শীষ ছাড়া আর কোন মার্কা নাই। আসছে ৩০ তারিখ সিটি নির্বাচনে রাজশাহী নগরীর একমাত্র উন্নয়নের প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে ধানের শীষ মার্কা প্রতিকে ভোট প্রদানের জন্য এলাকাবাসীর প্রতি অনুরোধ করেন সিমি।

তিনি আরো বলেন, সরকার দলীয় প্রার্থী ভোটের জরীপে এখনো ৬০ হাজার ভোটে পিছিয়ে আছে। এই অবস্থা দেখে তিনি আইনশৃংখলা বাহিনীকে দিয়ে ভোট কারচুপি ও ভোটের আগেরদিন নৌকা মার্কায় সিল মেরে ব্যালট বাক্স ভর্তি করে রাখার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের এই ষড়যন্ত্র রুখে দেয়ার জন্য ভোটারদের সচেতন হওয়ার আহবান জানান এবং ভোটেরদিন সকল প্রকার ষড়যন্ত্রকারীদের রুখে দিয়ে ভোট কেন্দ্রে যেয়ে নিজের ভোট নিজেকে প্রদান করার পরামর্শ দেন তিনি।

Leave a Response