Wednesday, October 28, 2020
টপ নিউজরাজশাহী

রাজশাহীর উন্নয়নে আরেকবার লিটনকে ভোট দিন : আসাদ

224views

রাজশাহীর উন্নয়নে আরেকবার লিটনকে ভোট দিন : আসাদ

রাজশাহীর উন্নয়নে আরেকবার লিটনকে ভোট দিন-আসাদনিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে মুক্তিযোদ্ধাদের সমন্বয়ে র‌্যালী করা হয়েছে। বুধবার বিকেলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে একটি র‌্যালী লক্ষীপুর মোড় থেকে কোর্ট স্টেশন গিয়ে শেষ হয়।

নগরীর লক্ষীপুরে র‌্যালী উদ্বোধনকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, বিএনপির মেয়র ক্ষমতায় থাকাকালীন সময়ে রাসিকের ঋণের বোঝা বাড়িয়েছে। তিনি মেয়রের দায়িত্ব পালনকালে ১শ’ কোটি টাকা ঋণ করেছে। তিনি আবার মেয়র হলে কি করে রাজশাহীর উন্নয়ন করবে। তিনি বলেন রাজশাহীর উন্নয়ন করতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে আর একবার ভোট দিন। জয়ী হলে দেখবেন আগামী ৫বছরে লিটন রাজশাহীর চিত্র বদলে দেবে। পরে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ নগরীর ৮নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় লিটনের পক্ষে গণসংযোগ করেন। এসময় ভোটারদের কাছে লিটনের উন্নয়ন তুলে ধরে ভোট চান।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য মালা, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চম্পা আক্তার, মালতি সরকার, নওহাটা পৌর আওয়মী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, মুন্ডমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবলুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

Leave a Response