Wednesday, October 21, 2020
টপ নিউজরাজনীতি

রাজশাহীতে সবচেয়ে শান্তিপূর্ণ ভোট : লিটন

203views

রাজশাহীতে সবচেয়ে শান্তিপূর্ণ ভোট : লিটন

রাজশাহীতে সবচেয়ে শান্তিপূর্ণ ভোট-লিটননিজস্ব প্রতিবেদক: রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি নির্বাচনের মধ্যে রাজশাহীতেই সবচেয়ে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি বলেন, ভোট গ্রহণ চলাকালে আমি ২৮টি কেন্দ্র ঘুরেছি। কোথাও কোনো বিশৃঙ্খলা দেখিনি। কেউ কোনো ক্ষোভ বা বিক্ষোভ প্রদর্শন করেনি। অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। সোমবার বিকাল ৬টায় মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে লিটন এসব কথা বলেন। এর আগে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রাজশাহী সিটি নির্বাচনের ভোট গ্রহণ করা হয়।

খায়রুজ্জামান লিটন বলেন, আগেও বলেছি, এখনও বলছি- রাজশাহীতে নৌকার জোয়ার এসেছে। আজও রাজশাহী নৌকার জোয়ারে ভেসেছে। আমি জয়ী হলে ১৪ দল ও বিভিন্ন শ্রেণি-পেশার যারা আমার পক্ষে কাজ করেছিলেন, তাদের নিয়েই কাজ করব। নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে বিএনপি প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের ভোট না দিয়ে কেন্দ্রে মাটিতে বৃষ্টির মধ্যে বসে থাকা নিয়ে জানতে চাইলে লিটন বলেন, এটি বিএনপির দেউলিয়াপনা প্রকাশ করে। কিন্তু বুলবুল কেন ভোট দিলেন না, সেই ব্যাখা হয়তো তিনি দেবেন। তখন আমরা এ নিয়ে কথা বলব। নির্বাচন কমিশন যথেষ্ট আন্তরিক ও স্বচ্ছতার সাথে কাজ করেছে উল্লেখ করে মহানগর আওয়ামী লীগের এ সভাপতি বলেন, নির্বাচনে কোথাও কোনো অনিয়ম হয়েছে বলে আমি শুনিনি। বরং রাজশাহীর মানুষ আজ ঈদের দিনের মতো আনন্দ করেছেন। বৃষ্টির মধ্যেও ভোটাররা ভোট দিতে গিয়েছেন। বিশেষ করে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তারা নির্বিঘ্নে ভোট দিয়েছেন।

সংবাদ সম্মেলনে লিটন নগরীর দুটি ভোট কেন্দ্রের ফলাফল পাওয়ার কথা জানান। বলেন, এ দুটি কেন্দ্রে ধানের শীষের চেয়ে এগিয়ে আছে নৌকা। সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি ও ও দলের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেনও বক্তব্য দেন। তিনি বলেন, রাজশাহীতে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কিন্তু এই নির্বাচন নিয়ে বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে। তারা জাতিকে ভুল তথ্য দিচ্ছে। কারণ, মিথ্যাচার করা তাদের অভ্যাস। এর মাধ্যমেই তারা টিকে থাকতে চায়। এ সময় তিনি আশা প্রকাশ করেন, এই নির্বাচনে খায়রুজ্জামান লিটনই মেয়র নির্বাচিত হবেন।

Leave a Response