Saturday, October 24, 2020
রাজশাহী

রাজশাহীতে র‌্যাব-পুলিশের অভিযানে আটক ৪৪

306views

রাজশাহীতে র‌্যাব-পুলিশের অভিযানে আটক ৪৪

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। রোববার দুপুর ২টার দিকে এ অভিযান চালানো হয়। র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা নগরীর শাহমখদুম থানাধীন বড়বনগ্রাম শেখপাড়াস্থ চৌধুরী ফিলিং ষ্টেশন এলাকায় অভিযান চালায়।

এসময় সুজন (২৮), ফিরোজ (২৫), শফিউদ্দিন পালু (৪৮), সজিব মিয়াকে (২৬) আটক করে। এসময় তাদের তল্লাশী চালিয়ে ২ টি পাথর ভর্তি ট্রাক থেকে ১০৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে তাদের শাহমখদুম থানায় হস্তান্তর করে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে রাজশাহী জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৪১ জন গ্রেফতার। এরমধ্যে গোদাগাড়ী থানায় ২১ লিটার চোলাই মদসহ মোফিজুল ইসলাম ও ৬ বোতল ফেন্সিডিলসহ সাদেকুল ইসলামসহ ৫জন গ্রেফতার হয়েছে। তানোর থানায় ৫ জন, মোহনপুর থানায় ২জন, পুঠিয়া থানায় ৪ জন, বাগমারা থানায় ৪ জন, দূর্গাপুর থানায় ১০ জন, চারঘাট থানায় ৬ জন, বাঘা থানায় ৪৯ পিস ইয়াবাসহ ৫ জন, রাজশাহী জেলা গোয়েন্দা কর্তৃক ৫০ গ্রাম হেরোইনসহ রোকসানাকে গ্রেফতার করা হয়। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান।

Leave a Response