Wednesday, October 21, 2020
টপ নিউজরাজশাহী

রাজশাহীতে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ

246views

রাজশাহীতে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে এক অসুস্থ মুক্তিযোদ্ধার জমি অবৈধভাবে দখলের চেষ্টা করছে একটি মহল। জমি দখলের প্রতিবাদ জানাতে গেলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধাসহ তাঁর পরিবারেরর সদস্যদের হত্যার হুমকি দিয়েছে। এব্যাপারে থানায় অভিযোগ দিলেও পুলিশ এখন পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহণ করেনি। সোমবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে অসুস্থ মুক্তিযোদ্ধা মোজাহারুল ইসলামের পরিবার এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শোনান, মুক্তিযোদ্ধা মোজাহারুল ইসলামের মেয়ে উরসী মাহফিলা ফাতেহা।

লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। বর্তমানে বয়সের ভাবে তিনি অসুস্থ্য অবস্থায় বিছানাগত। এই সুযোগে আমাদের আত্মীয়মানী প্রতিপক্ষ মিলন ও রুহুল আমিন, উভয়ের পিতা মৃত জমসেদ আলী মন্ডল, মহল্লা-মোল্লাপাড়া (মধ্য মোল্লাপাড়া), থানা কাশিয়াডাঙ্গা আমাদের জমি দখল করার জোর চেষ্টা চালাচ্ছে। মুক্তিযোদ্ধা মোজাহারুল ইসলামের পরিবার জানান, মিলন ও রুহুল আমিনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গত ১৩ সেপ্টেম্বর রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ করা হয়েছে।

এছাড়া গত ১৫ সেপ্টেম্বর নগরীর কাশিয়াডাঙ্গা থানায় সাধারণ ডায়েরীও করা হয়। মুক্তিযোদ্ধা মোজাহারুল ইসলামের পরিবার অবিলম্বে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ভুমিদস্যু মিলন ও রুহুলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য জোর দাবী জানিয়েছেন।

Leave a Response