Saturday, October 24, 2020
রাজশাহী

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৮৯

232views

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৮৯

policeনিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে ৮৯ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে মহানগর পুলিশ ৫৪জন ও জেলা পুলিশ ৩৫জনকে আটক করে। মঙ্গলবার সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামীসহ মাদক ব্যবসায়ী রয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান মাদকদ্রব্য।

মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানান, অভিযানে নগরীর বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২১ জনকে আটক করে। যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে জেলার সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান জানান, গত ২৪ ঘন্টা রজাশাহী জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৩৫ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে গোদাগাড়ী থানায় ৪ জন, তানোর থানায় ৫ জন, মোহনপুর থানায় ২ জন, পুঠিয়া থানায় ৪ জন, দুর্গাপুর থানায় ৪ জন, চারঘাট থানায় ৬ জন, বাঘা থানায় ৪ জন। জেলা বিশেষ শাখা অভিযান চালিয়ে ২ জনকে আটক করে। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান মাদকদ্রব্য। আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Leave a Response