Wednesday, October 28, 2020
টপ নিউজরাজশাহী

রাজশাহীতে দুই ছাত্রদল নেতার বিরুদ্ধে আইসিটি মামলা

246views

রাজশাহীতে দুই ছাত্রদল নেতার বিরুদ্ধে আইসিটি মামলা

crime fb ‘বিএনপি প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল পায়ে গুলিবিদ্ধ হয়েছেন’ এমন তথ্যে ফেসবুকের মাধ্যমে গুজব ছড়ানোর ঘটনায় ছাত্রদলের দুই নেতার বিরুদ্ধে আইসিটি আইনে দুটি মামলা করা হয়েছে। মামলা দুটিতে আসামী করা হয়েছে দুই ছাত্রদল নেতাকে। বোয়লিয়া থানায় করা মামলা দুটি করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম। দুই মামলার একটিতে আসামি ছাত্রদল পাথরঘাটা শাখার সভাপতি হাসান আল বাকের মেসাল ও অপর মামলার আসামি বদিউজ্জামান সাহেদ।

মামলায় উল্লেখ করা হয়েছে, ২৬ জুলাই বিকেল ৬টার দিকে বদিউজ্জামান সাহেদ তার ফেসবুক আইডিতে লিখেন ‘দলীয় সরকারের অধিনে জাতীয় নির্বাচন সুষ্ঠু করার প্রহসনের প্রতিশ্রুতির নমুনা। রাজশাহী সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল ভাইয়ের পায়ে গুলি করেছে পুলিশ।’ হাসান আল বাকের মেসাল নিজস্ব ফেসবুক আইডিতে লিখেন, ‘মানবতা আজ মৃত হিংস্রতা আজ উল্লাসে মেতেছে ধিক্কার এই স্বৈরশাসকের শাসনের। রাজশাহী সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল ভাইয়ের পায়ে গুলি করেছে পুলিশ। তারা মোসাদ্দেক হোসেন বুলবুলের ছবি যুক্ত করে গুজব ছড়ান।

মহানগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম জানায়, বোয়ালিয়া থানায় দুইটি এজাহার দেয়া হয়েছে। এগুলো তদন্ত করে সত্যতা পাওয়া গেলে আইসিটি আইনে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Response