Saturday, October 24, 2020
সারাদেশ

রাজশাহীতে ড্যান কেক ডেজার্ট জিনিয়াস’র আঞ্চলিক বাছাইপর্ব

325views

রাজশাহীতে ড্যান কেক ডেজার্ট জিনিয়াস’র আঞ্চলিক বাছাইপর্ব

নিজস্ব প্রতিবেদক: দেশব্যাপি চলমান ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮-এর আঞ্চলিক বাছাইপর্ব ময়মনসিংহ ও বগুড়ার জেলার পরে এবার রাজশাহীতে অনুষ্ঠিত হয়েছে। সোমবার নগরীর পর্যটন মোটেলে বাছাইপর্ব অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় রাজশাহীসহ পার্শ্ববর্তী জেলার প্রাথমিক বাছাইপর্বে নির্বাচিত ৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। এ সময় বিভিন্ন ধাপের মাধ্যমে ৩ জনকে ইয়েস কার্ড দিয়ে পরবর্তী স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচন করা হয়। পর্যায়ক্রমে দেশের আরো ৬টি শহরে আঞ্চলিক বাছাইপর্ব শেষে স্টুডিও রাউন্ডটি ঢাকায় অনুষ্ঠিত হবে।

এ সময়ে উপস্থিত ছিলেন ড্যান কেকের হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন। তিনি জানান, ‘দেশের প্রত্যন্ত অঞ্চলে হাজার প্রতিভাবান মানুষ অবহেলায় অযতেœ পড়ে রয়েছে। এসব পড়ে থাকা প্রতিভাকে মূল্যায়িত করতে ডেজার্ট বানানোর এই ভিন্নধর্মী প্রতিযোগিতার আয়োজন করেছে ড্যান কেক’। প্রতিযোগিতার পরবর্তী ধাপসমূহ সম্পর্কে নির্বাচিত প্রতিযোগীদের অবহিত করে তিনি আরও জানান, দেশব্যাপি চলমান এই আঞ্চলিক বাছাইপর্ব শেষে নির্বাচিত ২৫ জনকে নিয়ে পরবর্তী স্টুডিও রাউন্ডটি ঢাকায় অনুষ্ঠিত হবে এবং সবশেষে তাদের মধ্য থেকে ৩ জনকে বিজয়ী নির্বাচিত করা হবে। প্রথমস্থান অধিকারী পাবেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ঘুরে আসার সুযোগ। ২য় প্রতিযোগী পাবেন দেড়লক্ষ টাকা, ৩য় প্রতিযোগী পাবেন ১ লক্ষ টাকা। ময়মনসিংহ, বগুড়া ও রাজশাহীর পরে পরবর্তী বাছাইপর্ব অনুষ্ঠিত হবে খুলনা বিভাগে। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন নাদিম সরকার ও তানিয়া শারমিন।

উল্লেখ্য, ডেন ফুডস লিমিটেড ড্যান কেক এএস ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড-এর একটি যৌথ উদ্যোগ যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়েছে। ড্যান কেক প্রথম আগমনেই তার ইউরোপিয়ান রেসিপির মানসম্মত ও সুস্বাদু স্ন্যাকস-এর মাধ্যমে ভোক্তার মন জয় করতে সক্ষম হয়েছে। বর্তমানে নতুন নতুন সংযোজনের দ্বারা বাংলাদেশের স্ন্যাকস প্রেমীদের ভালোবাসার ব্র্যান্ড হিসেবে গণ্য হয়ে আসছে ডেন ফুডস।

Leave a Response