Tuesday, October 20, 2020
টপ নিউজরাজশাহী

যুবলীগ নেতা কেটুর জানাযা সম্পন্ন,বিভিন্ন মহলের শোক

308views

যুবলীগ নেতা কেটুর জানাযা সম্পন্ন,বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিবেদক: মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এএইচএম খালিদ ওয়াসি কেটু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। শুক্রবার ভোররাতে ঢাকার আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত সোমবার সকালে তার মস্তিস্কে রক্তক্ষরণ হলে রাজশাহী নগরীর হড়গ্রাম এলাকার বাড়ি থেকে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেদিন দুপুরে তার মাথায় অস্ত্রপচার করা হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় নেয়া হয়। কেটুর গ্রামের বাড়ি জেলার গোদাগাড়ী উপজেলার ফরাদপুরে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে, মরহুমের নামাজের জানাযা গতকাল বাদ মাগরিব হড়গ্রাম নতুন পাড়া ঈদগা মাঠে অনুষ্ঠিত হয়। নামাজের জানাযায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ, বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হক, পবা-মোহনপুরের সংসদ সদস্য আয়েন উদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, আহসান-উল-হক মাসুদ, দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম সহ জেলার নেতৃবৃন্দ, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, যুগ্ম সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, জেলা কৃষকলীগের সভাপতি রবিউল আলম বাবু, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, জেলা যুবলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ এবং উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, সহ স্থানীয় অসংখ্য মানুষ।

জেলা আওয়ামীলীগের শোক
খালিদ ওয়াসি কেটুর মৃত্যুতে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের পক্ষ থেকে গভীরভাবে শোক প্রকাশ করেছেন সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ। এক শোক বার্তায় তিনি শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মেয়র লিটনের শোক
খালেদ ওয়াসী কেটুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এমপি বাদশার শোক
কেটুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তিনি।

জেলা পরিষদ
রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এএইচএম খালিদ ওয়াসি কেটুর মৃত্যুতে জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার গভীর শোক প্রকাশ করেছেন। পরিষদের পক্ষ থেকে দেওয়া এক শোকবার্তায় চেয়ারম্যান এই যুবলীগ নেতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। একইসঙ্গে তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

রাসিক মেয়র পত্নী
রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এএইচএম খালেদ ওয়াসী কেটুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পত্নী শাহীন আকতার রেনী। শুক্রবার সন্ধ্যায় এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন শাহীন আকতার রেনী।

জেলা যুবলীগ

রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এএইচ এম খালেদ ওয়াসী কেটুর অকাল মৃত্যুতে জেলা যুবলীগ পরিবারের পক্ষে গভীর শোক প্রকাশ করা হয়েছে। শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

রাজশাহী প্রেসক্লাব

খালেদ ওয়াসী কেটুর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী প্রেসক্লাব। রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান এবং সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা এক যুক্ত বিবৃতিতে তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এদিকে রাজশাহী প্রেসক্লাব আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা কলামিস্ট প্রশান্ত কুমার সাহা বলেন, ‘খুব অল্প সময়ে আমাদের মাঝ থেকে বিদায় নিলেন এএইচ এম খালেদ ওয়াসী কেটু। তিনি যেমন রাজনৈতিক কর্মী হিসেবে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন। সাংস্কৃতিক অঙ্গনেও তার বিচরণ ছিলো। আজকের সময়ে রাজনীতিতে সাংস্কৃতিক অঙ্গনের মানুষদের উপস্থিতি নেই বললেও চলে। মানবিক সুষ্ঠুধারার রাজনীতি ফিরিয়ে আনতে সাংস্কৃতিক অঙ্গনের মানুষদের প্রয়োজনীয়তা অনুভব করি।’

আরইউজে

রাজশাহী জেলা যুবলীগ সাধারণ সম্পাদক খালেদ ওয়াসী কেটু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)। এক বিবৃতিতে সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সহ-সভাপতি শরীফ সুমন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, সদস্য মিজানুর রহমান টুকু, সামাদ খান ও জনাব আলী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। অপর এক বিবৃতিতে শোক জানিয়েছেন বিএফইউজে’র সহ-সভাপতি মামুন-অর-রশিদ, যুগ্মমহাসচিব জিএম সজল, সদস্য জাবীদ অপু ও আনু মোস্তফা।

ইনসাব

রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এএইচ এম খালেদ ওয়াসী কেটুর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ইমারত নির্শাণ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ। এক শোক বার্তায় সভাপতি রবিউল ইসলাম ও সম্পাদক আব্দুর রাজ্জাক মরহুমের বিদেয়ী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

Leave a Response