Thursday, October 22, 2020
টপ নিউজরাজশাহী

যুবকদের বেকারত্ব ঘুচাতে নৌকা প্রতিকে ভোট দিন : আসাদ

409views

যুবকদের বেকারত্ব ঘুচাতে নৌকা প্রতিকে ভোট দিন : আসাদ

যুবকদের বেকারত্ব ঘুচাতে নৌকা প্রতিকে ভোট দিন  আসাদনিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে গণসংযোগ করেন জেলা যুবলীগের নেতৃবৃন্দ। শুক্রবার সকাল ১১ টায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে নগরীর ২নং ওয়ার্ডের টুলটুলিপাড়া, টালিপাড়া, খ্রিস্টানপাড়া, মোল্লাপাড়া, রাণিদীঘি সহ বিভিন্ন পাড়া-মহল্লার প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে নেতৃবৃন্দ লিটন ভাই এর নৌকা প্রতীকে ভোট চেয়েছেন।

এসময় সাথে ছিলেন, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, সাধারণ সম্পাদক খালেদ ওয়াশি কেটু, জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর মুরশেদ রঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াশিম রেজা লিটন স্থানীয় নেতৃবৃন্দ। ভোট প্রার্থনাকালে আসাদুজ্জামান আসাদ রাজশাহী নগরীতে বর্তমান সরকারের উন্নয়ন তুলে ধরেন এবং বিগত মেয়র রাজশাহী সিটির যুবকদের বেকারত্ব ঘুচানোর জন্য কোন পদক্ষে গ্রহণ করে নাই। রাসিকের আওয়ামী লীগের মেয়র প্রার্থী লিটনকে নৌকা প্রতিকে নির্বাচিত হলে অবশ্যই যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নিবে। নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করে যুবকদের সেখানে কর্মের ব্যবস্থা করবেন।

যুবকরা যাতে মাদকের দিকে না ঝুকে সে জন্য তাদের কর্মের দিকে লক্ষ্য দিবে মেয়র প্রার্থী লিটন। রাজশাহীর কোন যুবক বেকার থাকবে না তার ব্যবস্থা করা হবে। যুবকদের কর্মে লাগিয়ে রাজশাহীর উন্নয়ন ঘটানোর চেষ্টা করবেন।

Leave a Response