Thursday, October 22, 2020
বিনোদন

মুক্তি পেল সালমানের ‘রেস-৩’

222views

মুক্তি পেল সালমানের ‘রেস-৩’

রাজশাহী সংবাদ ডেস্ক: ঈদের আগেই ঈদ উপহার পাচ্ছেন সালমান খান ভক্তরা। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ মুক্তি পেয়েছে ‘রেস-৩’। ট্রেইলারেই ‘রেস ৩’ জানান দিয়েছে, মারকুটে ঘরানার ছবি হতে যাচ্ছে এটি। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর আরো একবার অ্যাকশন হিরো হিসেবে দেখা যাবে সালমানকে। এদিকে গতপরশু হয়ে গেছে ছবিটির বিশেষ প্রদর্শনী।

ইন্ডিয়া টুডের খবরে খবরে প্রকাশ, ছবির কলাকুশলীদের সঙ্গে বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলেন ছবিটির প্রযোজক ও পরিচালক। অন্যান্য তারকাদের মধ্যে উপস্থিত সোহেল খান ও হুমা কোরেশী। মারকুটে দৃশ্য ছাড়াও ‘রেস ৩’ তে থাকছে দুর্দান্ত সংলাপ, ঝুঁকিপূর্ণ স্টান্ট, ঝাঁ চকচকে গাড়ি এবং আধুনিক অস্ত্রের ব্যবহার।

ছবির নেতিবাচক চরিত্রে অভিনয় করা সাকিব সেলিম ও ডেইজি শাহ থাকতে পারেন সালমানের সৎভাই ও বোনের চরিত্রে। আর আগেই নিশ্চিত করা হয়েছে, ছবিতে সালমানের বাবার চরিত্রে অভিনয় করছেন অনিল কাপুর। সালমানের বিপরীতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ। সালমানের অপর ভাইয়ের চরিত্রে অভিনয় করতে পারেন ববি দেওল।

‘রেস’ সিরিজের প্রথম সিকুয়ালটি মুক্তি পায় ২০০৮ সালে। সেটাতে অভিনয় করেছিলেন সাইফ আলী খান, বিপাশা বসু, অক্ষয় খান্না, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর ও সামিরা রেড্ডি। পাঁচ বছর পর জন আব্রাহাম ও দীপিকা পাডুকোনকে নিয়ে ‘রেস’-এর দ্বিতীয় কিস্তি মুক্তি পায়।

‘রেস’ সিরিজের প্রথম দুটি ছবি আব্বাস মাস্তান পরিচালনা করলেও এবারের পর্বটি পরিচালনা করছেন রেমো ডি সুজা। প্রযোজনায় রয়েছেন রমেশ তৌরানি।

Leave a Response