Wednesday, October 21, 2020
টপ নিউজরাজশাহী

মাদকমুক্ত সমাজ গঠন করতে চাইলে লিটনকে ভোট দিন : আসাদ

368views

মাদকমুক্ত সমাজ গঠন করতে চাইলে লিটনকে ভোট দিন : আসাদ

মাদকমুক্ত সমাজ গঠন করতে চাইলে লিটনকে ভোট দিন-আসাদনিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে গণসংযোগ করেছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে নগরীর ১নং ওয়ার্ডের কাশিয়াডাঙ্গা থেকে কাঠালবাড়িয়া মোড় পর্যন্ত পাড়া-মহল্লার প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে নেতৃবৃন্দ আওয়ামী লীগের মেয়র প্রার্থী লিটনের পক্ষে গণসংযোগ ও ভোট চেয়েছেন। এসময় আসাদুজ্জামান আসাদ ভোটারদের উদ্দেশ্যে বলেন, মাদকমুক্ত এলাকা ও সমাজ গঠন করতে চাইলে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামানকে ভোট দিন।

এসময় সাথে ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, নওহাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, জেলা যুবলীগের উপপ্রচার সম্পাদক শাহাদত হোসেন পিন্টু, যুবলীগ নেতা মোস্তাক আহমেদসহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

গণসংযোগকালে আসাদুজ্জামান আসাদ বলেন, রাজশাহী নগরীর এই এলাকার যুব সমাজ আজ মাদকাসক্ত। আগামীতে এই এলাকা মাদক মুক্ত করতে হলে আওয়মী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে ভোট দিন। যুব সমাজকে কর্মমুখি করে গড়ে তুলতে লিটনকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। তিনি বলেন, ইতিমধ্যে এই এলাকার যুবকদের কর্মসংস্থানের জন্য বঙ্গবন্ধু হাইটেক পার্ক নির্মাণ কাজ করা হচ্ছে। লিটনকে মেয়র নির্বাচিত করা হলে আরো কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।

Leave a Response