Tuesday, October 27, 2020
সারাদেশ

মহানন্দায় ঝাঁপ দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

348views

মহানন্দায় ঝাঁপ দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

Suicideচাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে ঝাঁপ দিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। তিনি সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের শেখপাড়া এলাকার মৃত কালু শেখের ছেলে তামিজ শেখ (৭০)। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা বলতে পারেননি পরিবারের সদস্যরা। তাদের দাবী তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

মহারাজপুর ইউনিয়ন পরিষদের মেম্বার জালাল উদ্দিন মৃতের পরিবারের বরাত দিয়ে জানিয়েছেন, কয়েকদিন থেকেই মানষিকভাবে অসুস্থ ছিলেন তামিজ শেখ। এ কারণে তাকে চিকিৎসকের কাছেও নিয়ে যাওয়া হয়েছিলো। তবে রোববার রাতে স্বাভাবিক অবস্থায় খাওয়া দাওয়া শেষে নিজ ঘরে ঘুমাতে যান তিনি। এদিকে খুব ভোরে ফজরের নামাজ আদায় শেষে প্রতিদিনের মতো হাঁটতে বের হয়ে সদর উপজেলার বারোঘরিয়া এলাকায় বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু থেকে মহানন্দা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

ওই সময় নদীতে মাছ ধরতে আসা এক জেলে সেতু থেকে নদীতে কিছু একটা পড়তে দেখে স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত উদ্ধার করে বারোঘরিয়ায় গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে এলাকার মসজিদে মাইকিং হলে পরিবারের সদস্যরা তার বাবার মৃত্যুর খবর জানতে পারেন বলে দাবী করেছেন তার ছেলে শহিদুল। তবে এলাকার সদা হাস্যোজ্জল ৬ সন্তানের জনকের এমন করুণ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Response