Saturday, October 24, 2020
টপ নিউজরাজশাহী

ভালো কাজে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন আরএমপি কমিশনার

250views

ভালো কাজে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন আরএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরের নয়া পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিপিএম মাদক নিয়ন্ত্রণ ও জঙ্গীবাদ দমনে পুলিশ শক্ত অবস্থানে থাকার ঘোষণা দিয়েছেন। তিনি রাজশাহী মহানগরীর আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে সাংবাদিকবৃন্দের সহযোগিতা কামনা করেন। বৃহস্পতিবার বিকেলে মহানগর পুলিশ সদর দপ্তর সম্মেলন কক্ষে রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পরিতিচি সভায় এ সহযোগিতা চান তিনি।

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে সকল প্রার্থীকে আচারণ বিধি মেনে প্রচার প্রচারণা চালানোর আহবান জানান রাজশাহী মহানগর পুলিশের নতুন এই কমিশনার। রাজশাহীতে যোগদানের পরই তিনি স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এ মতবিনিময়ের উদ্যোগ নেন। এসময় আরএমপি কমিশনার রাজশাহীর বিভিন্ন সমস্যা বিষয়ে সাংবাদিকদের কাছে থেকে শুনেন। পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, আরএমপির ভালো সবগুলো কাজই চলমান থাকবে। সেই সাথে অপরাধ দমনে নতুন নতুন উদ্যোগ নেয়া হবে। তিনি বলেন আমার ব্যাক্তিগত কোন লোভ লালসা নেই, আমি ভালো কিছু করতে চাই। এক্ষেত্রে সংবাদিকদের ইতিবাচক ভ‚মিকা প্রত্যাশা করেন তিনি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (মতিহার) সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) জয়নুল আবেদীন, এসএসপি (সিটিএসবি) আবু আহাম্মদ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা, সিনিঃ সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়ের আলমসহ পুলিশের বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Response