Saturday, October 24, 2020
টপ নিউজরাজনীতি

ব্যাংকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের সাথে লিটনের কুশল বিনিময়

217views

ব্যাংকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের সাথে লিটনের কুশল বিনিময়

নিজস্ব প্রতিবেদক: ব্যাংক কর্মকর্তা, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীর মানুষের সাথে কুশল বিনিময় করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক সফল মেয়র ও আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। রোববার বেলা সাড়ে ১১টা থেকে দ্পুুর আড়াইটা পর্যন্ত সাহেব বাজার, আলুপট্টি ও কুমারপাড়া এলাকায় এ কুশল বিনিময় করেন তিনি।

রোববার সাড়ে ১১টায় নগরীর পিএন স্কুলের পাশে অবস্থিত ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ রাজশাহী শাখার কর্মকর্তা-কর্মচারীদের সাথে কুশল বিনিময়ের মাধ্যমে কুশল বিনিময় শুরু করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক সফল মেয়র ও আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর আইসিবি সিকিউরিটি ট্রেডিং কোম্পানি, গেটওয়ে ইকুইটি রির্সোস লিমিটেড, মিউচুয়াল টাস্ট্র ব্যাংক, এনসিসি ব্যাংক ও সাউথইস্ট ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের সাথে কুশল বিনিময় করেন তিনি। এরপর নগরীর সাহেববাজার এলাকার চাল ব্যবসায়ী, ওষুধ ব্যবসায়ী, মার্কেটাইল ও উত্তরা ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের সাথে কুশল বিনিময় করেন খায়রুজ্জামান লিটন। কুশল বিনিময়ের সময় সবার কাছে দোয়া কামনা করেন খায়রুজ্জামান লিটন।

এদিকে রোববার রাত ৯টার দিকে মহানগরীর মুন লাইট কনভেনশন সেন্টারে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজশাহী মহানগর হিন্দু,বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন কমিটি এ মতবিনিময় সভার আয়োজন করে। খায়রুজ্জামান লিটন আরো বলেন, মানুষের সেবা করা মহৎ কাজ। মানুষের সেবা করতে এসে আমার সামনে হাজারো বাধা আসলেও আমি তা ভয় করি না, করবোও না।

রাজশাহী মহানগর হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক সুজীত সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। অন্যদের মধ্যে বক্তব্য দেন একুশে পদকপ্রাপ্ত পন্ডিত অমরেশ রায়, রাবি অধ্যাপক মদন মোহন দে, হিন্দু কল্যান সংঘের ট্রাস্ট্রি অনিল কুমার সরকার প্রমুখ। মতবিনিময় সভায় নগরীর বিভিন্ন এলাকার প্রায় পাঁচ শতাধিক হিন্দু ও অন্যান্য সম্প্রদায়ের ব্যক্তিরা উপস্থিত ছিলেন। রাজশাহীর উন্নয়নের স্বার্থে এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

Leave a Response