Wednesday, October 21, 2020
রাজশাহী

বাঘায় মেয়রের সামনেই প্রধান হিসাব রক্ষককে পেটালেন আ’লীগ নেতার ছেলে

130views

বাঘায় মেয়রের সামনেই প্রধান হিসাব রক্ষককে
পেটালেন আ’লীগ নেতার ছেলে

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় পৌর মেয়রের কার্যালয়ে তার সামনেই পৌরসভার প্রধান হিসাব রক্ষক (ভারপ্রাপ্ত) কে পিটিয়েছেন আ’লীগ নেতার ছেলে। এর আগে পৌর সভার প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব এর কক্ষে তার সামনে হিসাব রক্ষক হাসান আলীকে আরেকদফা মারধর করেন পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুসের ছেলে সেলিম সরকার। মঙ্গলবার বাঘা পৌরসভায় ঠিকাদারি কাজের বিলের টাকা তুলতে গিয়ে কমিশনের টাকা নিয়ে এ ঘটনা ঘটে।
সেলিম জানান, তার পিতার ঠিকাদারি হিসেবের অনুকুলে বিল তুলতে যান তিনি। এসময় ১ লক্ষ ১৯ হাজার টাকার বিপরিতে ৫হাজার টাকা উৎকোচ দাবি করেন। তাকে তাৎক্ষনিক ৩ হাজার টাকা দিয়ে বাঁকি ২ হাজার টাকা পরে দেয়ার কথা বলেন। এর পর তিনি আর চেকে স্বাক্ষর করতে চাননা।
হিসাব রক্ষক হাসান আলী উৎকোচ চাওয়ার কথা অস্বীকার করে বলেন,কাজের মান নিয়ে তার সাথে কথা হচ্ছিল। সচিবের কক্ষে গেলে বিলের বিষয় নিয়ে উত্তেজিত হন সেলিম। পরে মেয়রের কার্যালয়ে যান। তবে তার টেবিলে ৩ হাজার টাকা রাখার সত্যতা স্বীকার করে হাসান আলী বলেন পরে এই টাকা ফেরত দিয়েছেন।
প্রত্যক্ষদর্শী নাজিম উদ্দীন জানান, পরে মেয়রের কার্যালয়ে বিষয়টি সমাঝোতা করা হয়। আব্দুল কুদ্দুস বলেন, ছেলের অনাকাঙ্খিত আচরণের জন্য ক্ষমা চেয়েছেন তিনি। প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,সমাঝোতার পর ঠিকাদারি বিলের টাকা আ’লীগ নেতার বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে। পৌর মেয়র আব্দুর রাজ্জাক বলেন,কাউন্সিলরাসহ তার কার্যালয়ে বসে বিষয়টি সমাঝোতা করে দেয়া হয়েছে।

Leave a Response