Wednesday, October 28, 2020
টপ নিউজরাজশাহী

বাঘায় ডিবি পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ

297views

বাঘায় ডিবি পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় ডিবি পুলিশের বিরুদ্ধে অভিযোগ ছাড়াই শালিস থেকে তুলে নিয়ে গিয়ে মামলা দায়েরের অভিযোগ পাওয়া গেছে। জার্জিস বাংলাদেশ যুবলীগ পাকুড়িয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি ও উপজেলার কিশোরপুর গ্রামের মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের ছেলে। বুধবার বাঘা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন জার্জিসের স্ত্রী শিরিন আক্তার।

লিখিত বক্তব্য পাঠ করে তিনি বলেন, গত ৯ সেপ্টেম্বর বিকেল ৫টায় কিশোরপুর ময়েনের মোড় এলাকায় অনুষ্ঠিত শালিসে ছিলেন জার্জিস। সেখানে উপস্থিত ছিলেন, পাকুড়িয়া ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় আলী আজম ফাকু, লালচাঁন, পলাশ, রুবেল, খালেক, রফিকুল, আজগর, আজদার, মকিবর, লুকমান, হায়দার আলীসহ আরো অনেকে। ওই শালিস থেকে তাকে ধরে নিয়ে গিয়ে রাত ৮টা ৫৫ মিনিটে চারঘাট থানাধীন কাকড়ামারি বাজার এলাকায় ১০ বোতল ফেনসিডিল উদ্ধার দেখিয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করে জেলা গোয়েন্দা শাখা রাজশাহীর এসআই উৎপল সরকার। তিনি দাবি করেন, ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগে তার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে, যার কোন সত্যতা নেই। পরিবারের একমাত্র উপার্জনক্ষম তার স্বামী জেল হাজতে থাকায় ছেলে মেয়ে মানবেতর জীবন যাপন করছেন তিনি।

গণমাধ্যম কর্মীদের কাছে তিনি দাবি করেন, তার বিরুদ্ধে যে মামলা দায়ের করা হয়েছে তার সত্যতা যাচাই করে দোষীদের বিচারের আওতায় আনা হোক। শালিস থেকে তুলে নিয়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান ফকরুল হাসান বাবলু। তবে, এসআই উৎপলের দাবি, জার্জিস তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

Leave a Response