Thursday, October 22, 2020
সারাদেশ

বাগমারায় রাস্তা বন্ধ করে পাকাঘর নির্মাণ!

249views

বাগমারায় রাস্তা বন্ধ করে পাকাঘর নির্মাণ!

বাগমারা প্রতিনিধি: বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়া মহল্লায় পাকা ঘর নির্মানের মাধ্যমে জনসাধারনের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে। ওই ঘটনায় এলাকাবাসীর পক্ষে চাঁনপাড়া মহল্লার মুক্তার হোসেন বাদী হয়ে একই এলাকার ইদ্রিস আলী ও সামসুল ইসলামের বিরুদ্ধে জনসাধারনের চলাচলের রাস্তাটি উম্মুক্ত রাখার দাবিতে ভবানীগঞ্জ পৌর মেয়র বরাবর একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

পৌর মেয়রের দপ্তরের লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, চাঁনপাড়া মহল্লার জনসাধারন ইদ্রিস ও সামসুল ইসলামের বাড়ির মাঝখানের রাস্তা দিয়ে দীর্ঘ দিন থেকে চলাচল করছিল। ইদ্রিস আলী ও সামসুল ইসলাম দু’জন মিলে রাস্তার উপর পাকা বাড়ি নির্মান করে এলাকার জনসাধারনের চলাচলের রাস্তাটি বন্ধ করে দিচ্ছে। এলাকার লোকজন রাস্তার উপর পাকা বাড়ি নির্মানে বাধা দিলে জোরপূর্বক বাড়ি নির্মানের কাজ অব্যাহত রেখেছে।

সোমবার এলাকাবাসীর পক্ষে মুক্তার হোসেন বাদী হয়ে রাস্তা নির্মান বন্ধের জন্য দুই জনের বিরুদ্ধে ভবানীগঞ্জ পৌর মেয়র বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন। এলাকার লোকজনের অভিযোগ পৌরসভার অনুমতি না নিয়ে জনগনের চলাচলের রাস্তাটি বন্ধ করে জোরপূর্বক পাকাবাড়ি নির্মান করছেন। তারা অবিলম্বে পাকাবাড়ির কাজ বন্ধ করে চাঁনপাড়া মহল্লার জনসাধারনের চলাচলের পথ খোলা রাখার দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইদ্রিস আলী ও সামসুল ইসলাম তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন। তারা তাদের জমিতে পাকাঘর নির্মান করছেন বলে জানিয়েছেন। অপর দিকে ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল জানান, রাস্তায় অবৈধ ভাবে পাকা ঘর নির্মানের অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Leave a Response