Wednesday, October 21, 2020
সারাদেশ

বাগমারায় মাদক ব্যবসায় নতুন কৌশল

285views

বাগমারায় মাদক ব্যবসায় নতুন কৌশল

বাগমারা প্রতিনিধি: বাগমারায় নতুন কৌশলে চলছে মাদক ব্যবসা। পুলিশের তালিকায় নাম থাকায় উপজেলার সর্বত্র নতুন কৌশলে মাদক ছড়াচ্ছে এক শ্রেনীর ব্যবসায়ী। এলাকার সাধারন মানুষ অভিযোগ তুলেছেন, পুলিশের ছত্রছায়ায় ও ক্ষমতাসীন দলের সমর্থিত এক শ্রেনীর অসাধু মাদক ব্যবসায়ী প্রকাশ্যেই মাদক বিক্রি করছে।

অনুসন্ধানে জানা গেছে, পুলিশের সোর্স ও ক্ষমতাসীন দলের কর্মী সেজে উপজেলার বিভিন্ন এলাকায় অবাধে চলছে মাদকের ব্যবসা। পুলিশের সোর্স ও ক্ষমতাসীন দলের সমর্থক হওয়ায় মাদক ব্যবসায়ী হিসেবে থানায় তাদের নামের তালিকা নেই। এলাকাবাসীর অভিযোগ থানায় মাদক ব্যবসায়ী নামে যাদের নাম আছে তাদের চাইতে বর্তমান সময়ে যারা মাদক বিক্রি করছে তারাও কম নয়। এলাকার লোকজনের অভিযোগের সাথে থানা পুলিশের কয়েকজন কর্মকর্তা একমত পোষন করে বলেন, এলাকাবাসীর অভিযোগের বিষয়টি তাদের নজরে এসেছে। সেগুলোও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তারা। তারা বলেছেন, বিষয়টি নিয়ে গোপনে একটি তদন্ত চলছে। তদন্তে প্রমানিত হলে যে কোন সময় তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, মাদকের বিষয়ে কাউকে ছাড় দেয়ার কোন সুযোগ নেই। মাদককে শক্ত হাতে দমনের জন্য থানার সকল পুলিশ সদস্যকে নির্দেশ দেয়া হয়েছে। মাদকের সাথে থানার কোন পুলিশ সদস্য জড়িত থাকলেও তারও বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Leave a Response