Wednesday, October 21, 2020
রাজশাহী

বাগমারায় মাদক বিক্রেতার চাকুর আঘাতে যুবক নিহত

202views

বাগমারায় মাদক বিক্রেতার চাকুর আঘাতে যুবক নিহত

Bagmaraবাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় মাদক বিক্রেতার চাকুর আঘাতে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম মিলন রহমান (২২)। তিনি উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের মোহনপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে। ওই ঘটনার পর থেকেই এলাকায় আতংক বিরাজ করছে।

এলাকার লোকজন জানান, মোহনপুর গ্রামের মাদক সম্রাট আবু বাক্কারের বিভিন্ন রকমের মাদকদ্রব্য একই গ্রামের আছির উদ্দীনের ছেলে জুয়েল রানা (২৫) গ্রামের বিভিন্ন মাদকসেবীর কাছে মাদক বিক্রি করতেন এবং মাদক বিক্রির টাকা গুলো মাদক সম্রাট আবু বাক্কারের হাতে দিলে সে জুয়েল রানাকে তার পারিশ্রমিক হিসেবে কিছু টাকা দিত। ওই টাকার লোভে জুয়েল রানা মাদক বিক্রিতে বেপরোয়া হয়ে উঠে। বিষয়টি নিয়ে ঈদুল আযহার দিনে বিকেলে নিজ গ্রাম মোহনপুর রাস্তার উপরে মিলন ও জুয়েলের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাদেরকে সেখান থেকে তাড়িয়ে দিলে তারা নিজ নিজ বাড়ীতে ফিরে যায়।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে জুয়েল রানা তার সহযোগিদের নিয়ে মোহনপুর গ্রামের রাস্তার উপরে ফজলুর রহমানের দোকানে আসে। বিষয়টি জানতে পেরে মিলন রহমান সেখানে যায় এবং দুইজনের মধ্যে কথাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়। হাতাহাতির এক পর্যায়ে জুয়েল রানা তার কাছে থাকা ধারালো চাকু মিলন রহমানের পেটে ঢুকিয়ে দেয়। চাকু ঢোকানোর সাথে সাথে মিলন রহমান মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয় লোকজন রক্তাক্ত মিলনকে উদ্ধার করে ভবানীগঞ্জ ক্লিনিকে নিয়ে আসে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মিলন মৃত্যুর কোলে ঢোলে পড়েন। খবর পেয়ে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় ও লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। নিহত মিলনের বাবা খলিলুর রহমান অভিযোগ করে বলেন, মাদক ব্যবসা বন্ধ করতে বলায় তার নিরহ ছেলেকে জীবন দিতে হলো। তিনি ঘাতক জুয়েল রানার শাস্তির দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ হত্যার বিষয়টি স্বীকার করে বলেন, ওই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। হত্যাকারী জুয়েল রানাকে গ্রেপ্তারের জন্য বাগমারা থানার পুলিশ বিভিন্ন এলাকায় চিরুনী অভিযান শুরু করেছেন বলে তিনি জানিয়েছেন।

Leave a Response