Thursday, October 22, 2020
সারাদেশ

বাগমারায় কলেজছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

261views

বাগমারায় কলেজছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

arrest 2বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা থেকে কলেজছাত্রী ধর্ষণ মামলার পলাতক আসামি ইমন হোসেন ওরফে রকিবুলকে (১৭) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে রকিবুলকে বাগমারার শ্রীবতিপাড়া এলাকা থেকে গ্রেফাতর করা হয়।

বাগমারা থানার এসআই আশরাফ আলী জানান, নাটোরের বাগাতিপাড়ার একটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রীকে (১৭) গত বছরের ১৭ জুলাই তার সহপাঠীরা নেশাদ্রব্য খাইয়ে অচেতন করে হোস্টেলে নিয়ে যায়। এরপর ওই ছাত্রীকে নাটোরের লালপুর উপজেলা সদরের তুষার আলী, নলডাঙ্গা উপজেলার মাধনগরের তুষার ইমরান এবং বাগমারার শ্রীবতীপুরের রকিবুল ধর্ষণ করে। আর ওই সময় এ ঘটনাটি ভিডিও করে ওই কলেজ ছাত্রীর আরেক সহপাঠী নাটোরের লালপুরের মেঘলা খাতুন।

এদিকে এ ঘটনার পর ওই কলেজছাত্রীর মা বাগাতিপাড়া থানায় চারজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এরপর ওই কলেজছাত্রীকে সেখান থেকে উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে এ মামলার প্রধান আসামি তুষার আলীকে একটি বিদেশি পিস্তুল এবং তিন রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করা হয়। এছাড়া মেঘলা খাতুনকেও গ্রেপ্তার করে পুলিশ। এদের মধ্যে মেঘলা খাতুন জামিনে রয়েছে। বর্তমানে মামলাটি নাটোরের অতিরিক্ত জেলা জজ আদালতে বিচারাধীন।

বাগমারা থানার ওসি নাছিম আহমেদ জানান, কলেজছাত্রী ধর্ষণ মামলার তিন আসামী মধ্যে দুইজন গ্রেপ্তার হলেও রকিবুল দীর্ঘদিন থেকে পলাতক ছিল। শুক্রবার দুপুরে তাকে শ্রীবতীপুর এলাকা থেকে সাদা পোশাকে পুলিশ বিশেষ কেশৈলে গ্রেফতার করেছে। রকিবুলকে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Leave a Response