Tuesday, October 20, 2020
টপ নিউজরাজনীতিরাজশাহী

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করতে হবে : আসাদ

264views

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করতে হবে : আসাদ

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করতে হবে-আসাদনিজস্ব প্রতিবেদক: জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহী জেলা আওয়ামী লীগের উদ্যোগে রক্তদান কর্মসূচি পালন করা হয়। শনিবার নগরীর লক্ষীপুর মোড়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বেলা ১১ টায় এ কর্মসূচি পালন করা হয়। রাজশাহী জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মুনসুর রহমানের তত্ত্বাবধানে রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

রক্তদান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে আসাদ বলেন, আগস্টের শোক শুধু রক্ত দিয়ে বা অন্য কোন কর্মসূচি পালন করলেই হবে না। আমাদেরকে বঙ্গবন্ধুর আদর্শকে নিজের বুকে ধারণ করতে হবে এবং সে অনুযায়ী সমাজের কল্যাণে কাজ করে যেতে হবে। আগস্ট মাসে বঙ্গবন্ধু সহ পরিবারের সকল সদস্য শহীদ হয়েছেন কিন্তু তিনি বাংলাদেশের সাধারণ মানুষের কাছে একটি উজ্জ্বল নক্ষত্রের মত বেঁচে আছেন। প্রতি বছর আগস্ট মাসকেই জামাত-বিএনপি বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা এবং তার পরিবার কে নিয়ে ষড়যন্ত্র করে। এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমাদের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে কঠোর হস্তে মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকতে হবে। তিনি আরো বলেন, সামনে জাতীয় নির্বাচনে বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে আবারোও ক্ষমতায় নিয়ে আসার জন্য সকলে মিলে নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি গ্রহণ করতে হবে এব্য অন্যকেও ভোট দেয়ার জন্য উদ্বুদ্ধ করতে হবে।

রক্তদান কর্মসূচিতে রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিনাতুন নেসা তালুকদার, বদরুজ্জামান রবু, অনিল কুমার সরকার, আব্দুল মজিদ সরদার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহীন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আ.ও.ম. নূরুল আলম হিরু মাষ্টার, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এমদাদুল ইসলাম মাষ্টার, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক ফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভিন, জেলা যুব মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপাশা খাতুন, নওহাটা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মাননান, বাজুবাঘা ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি বৈশাখী খাতুন, জেলা যুবলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান পল্লব সহ জেলা সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Response