Tuesday, October 20, 2020
রাজশাহী

প্রতিভা অন্বেষণের বিকল্প নেই-পররাষ্ট্র প্রতিমন্ত্রী

244views

প্রতিভা অন্বেষণের বিকল্প নেই-পররাষ্ট্র প্রতিমন্ত্রী

বাঘা প্রতিনিধি: রাজশাহী-৬ আসনের সাংসদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম বলেছেন, দেশে খেলোয়াড় তৈরির জন্য এ খেলার উন্নয়নে প্রতিভা অন্বেষণের বিকল্প নেই। শুক্রবার বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) আন্তঃ ইউনিয়ন ফুটবলের ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরন কালে তিনি এ কথা বলেন।

খেলায় চুড়ান্ত পর্বে গড়গড়ি ইউনিয়নকে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাউসা ইউনিয়ন দল। উপজেলা ক্রীড়া সংস্থা এ টুর্নামেন্টের আয়োজন করে। উপজেলার ২টি পৌরসভা- বাঘা, আড়ানি ও ৭টি ইউনিয়ন- বাজুবাঘা, গড়গড়ি, পাকুড়িয়া, মনিগ্রাম, বাউসা,আড়ানি ও চকরাজাপুর ইউনিয়ন খেলায় অংশ নেয়। খেলায় ম্যান অবদ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন, বাউসা ইউনিয়নের জিশাদুর রহমান, ম্যান অবদ্যা টুর্নামেন্ট গড়গড়ির সালে আহমেদ সজিব, সর্বোচ্চ গোলদাতা গড়গড়ির পিয়াস। খেলা পরিচালকের দায়িত্ব পালন করেন জাফর ইকবাল। সহকারি পরিচালক ছিলেন আবু হেনা মোস্তফা জামান বাপ্পি ও আবুল ফজল। ধারা ভাষ্যকার হিসেবে ছিলেন আব্দুল হানিফ মিঞা ও বিপ্লব কুমার রায়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নির্বাহী অফিসার শাহিন রেজার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের, চারঘাট উপজেলা নির্বাহি অফিসার আশরাফুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) পিএম ইমরুল কায়েশ, আ’লীগ নেতা আজিজুল আলম, আশরাফুল ইসলাম বাবুল, প্যানেল মেয়র সাহিনুর রহমান পিন্টুসহ ইউপি চেয়ারম্যান, পুলিশ কর্মকর্তা, শিক্ষক, ক্রীড়া সংস্থা ও সুশিল সমাজের ব্যাক্তিবর্গ।

Leave a Response